সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
কুলাউড়ায় ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

কুলাউড়ায় ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের থাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন, জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের উত্তর রহিমপুর গ্রামের ইয়াকুব মিয়ার ছেলে আবু সুফিয়ান ও ফুলতলা চা বাগানের সুরেন্দ্র বুনার্জীর ছেলে নরসিংহ বুনার্জী।
মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে কুলাউড়া-জুড়ী আঞ্চলিক মহাসড়কের বেগমানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় সুত্রে জানা গেছে দুপুরে ব্যাবসায়ী আবু সুফিয়ান ও নরসিংহ বুনার্জী মোটরসাইকেল যোগে ফুলতলা থেকে কুলাউড়ার দিকে যাচ্ছিলেন। বেগমানপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আবু সুফিয়ান মারা যায়। এ সময় নরসিংহ বুনার্জী গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন জানান, এ ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটিকে জব্দ করেছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet