সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
কাউকে পিছনে ফেলে নয়, আমরা সবাইকে সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই: কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ

কাউকে পিছনে ফেলে নয়, আমরা সবাইকে সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই: কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
আওয়ামী লীগ সরকার সব সময় মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের পথে যাত্রা করেছে। কাউকে পিছনে ফেলে নয়, আমরা সবাইকে সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। কেউ ভিক্ষা করে জীবিকা অর্জন করুক সেটা আমরা চাই না। তাই কর্মক্ষম এবং যারা ভিক্ষাবৃত্তির সাথে জড়িত তাদের কর্মসংস্থানের লক্ষ্যে রিকশা বিতরণসহ নানান কার্যক্রম আমরা হাতে নেওয়া হয়েছে।
শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে আরকে মিশন রোডস্থ এমপি ভবনে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কার্যক্রমের আওতায় হতদরিদ্রদের মাঝে রিকসা বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি এসব কথা বলেন।
পরে মন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রীমঙ্গল পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২৫ দরিদ্র রিকসা চালকদের মাঝে ১টি করে রিকাসা তুলে দেন। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব এর সভাপতিত্বে অনুষ্টানে উপস্থিত ছিলেন সমাজসেবা কর্মকর্তা সুয়েব হোসেন চৌধুরী, উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, পৌর কাউন্সিলর তানিয়া আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র, যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet