সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
পর্যাপ্ত সার মজুদ আছে, সিন্ডিকেট করে দাম বাড়ালে ব্যবস্থা: কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ

পর্যাপ্ত সার মজুদ আছে, সিন্ডিকেট করে দাম বাড়ালে ব্যবস্থা: কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
সরকারের কাছে পর্যাপ্ত পরিমাণ সার মজুদ আছে। সিন্ডিকেট করে দাম বাড়ালে ব্যবস্থা নেওয়া হবে। কৃষকরা সময় মতোই সার পাবেন।
বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) মৌলভীবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মৌলভীবাজারের সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। এসময় তিনি আরও বলেন, আমরা সকলে মিলে মৌলভীবাজার জেলাকে পরিকল্পিত ও উন্নয়নের জেলা হিসেবে গড়ে তোলতে সকলের সহযোগিতা কামনা করেন।
মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমান। এছাড়াও জেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে কৃষিমন্ত্রী মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগরের একটি চা বাগানে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet