সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
শীতার্ত অসহায় মানুষের পাশে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার!!

শীতার্ত অসহায় মানুষের পাশে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার!!

শীতার্ত অসহায় মানুষের পাশে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার!!
এ এ রানা::
সিলেটে শীতের তীব্রতা দিনদিন বেড়েই চলেছে। সেই সাথে কনকনে শীতের আবহে জন মানুষের দুর্ভোগও বাড়ছে। প্রচন্ড শীত ও কুয়াশায় সিলেট মহানগরীর অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষদের দৈনন্দিন চলাফেরা অত্যন্ত কষ্টসাধ্য হয়ে উঠেছে। এরকম পরিস্থিতিতে সিলেট মহানগরীতে অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ জাকির হোসেন খান, পিপিএম,।
২৩/০১/২০২৪ তারিখ রাত ১১.০০ ঘটিকায় সিলেট মহানগরীর চৌহাট্টা পয়েন্টে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার । পরবর্তীতে, হযরত শাহজালাল রহঃ মাজারে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) জনাব তোফায়েল আহমেদ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ, পিপিএম, (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা, পিপিএম, (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি) মুহম্মদ আবদুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমেদ চৌধুরী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি ও মিডিয়া, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) মোঃ জায়েদ হাসান, অফিসার ইনর্চাজ কোতোয়ালী মডেল থানা মোহাম্মদ মঈন উদ্দিন সহ সিলেট মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্সবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet