সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানে গভীর নলকুপ স্থাপনে ৩০শ্রমিক পরিবারের সুপেয় পানির সমস্যা সমাধান ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক
সাড়ে ১৫ লাখ টাকার ভারতীয় চিনিসহ ২জন গ্রেফতার

সাড়ে ১৫ লাখ টাকার ভারতীয় চিনিসহ ২জন গ্রেফতার

 

এ এ রানা ;;;
সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ১৫ লাখ ৪৮ হাজার টাকার ভারতীয় চিনি জব্দ করা হয়েছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে দক্ষিণ সুরমা থানাধীন হুমায়ূন রশিদ চত্বর এলাকায় অভিযান চালিয়ে এসব চিনি জব্দ করা হয়।

এসময় একটি ট্রাকসহ দুই চোরাকারবারী গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া জেলার শিবগঞ্জ থানার চানদিজান এলাকার আব্দুল করিমের পুত্র মো. মিনহাজুল ইসলাম (৩৭) ও একই জেলার সদর থানার উত্তর সাত শিমুলিয়া এলাকার ধনু মিয়ার পুত্র মো. হাসান মিয়া (৩০)।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম।

তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বর এলাকার শ্রমিক রেষ্টুরেন্টের সামনে অভিযান চালিয়ে একটি ট্রাক থেকে ২৫৮ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়। যার বাজার মুল্য অনুমানিক পনেরো লক্ষ আটচল্লিশ হাজার টাকা। এসময় ভারতীয় পণ্য পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাক (ঢাকা মেট্রো ট-২৪-৭৩৫৪) জব্দ করা হয়।

এই ঘটনায় আসামীদের বিরুদ্ধে এসএমপি দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৭।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet