সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
শ্রীমঙ্গলে ১হাজার দরিদ্রকে মানুষের মাঝে হাজী সেলিম ফাউন্ডেশরে অর্থ সহায়তা

শ্রীমঙ্গলে ১হাজার দরিদ্রকে মানুষের মাঝে হাজী সেলিম ফাউন্ডেশরে অর্থ সহায়তা

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক হাজার দরিদ্র মানুষের মাঝে অর্থিক সহায়তা বিতরণ করেছে হাজী সেলিম ফাউন্ডেশন।
সোমবার (২২ জানুয়ারি) শ্রীমঙ্গল উপজেলার ভুনবীর ইউনিয়নের সাতগাঁও চৌমুহনীতে হাজি সেলিম ফাউন্ডেশন দরিদ্র এক হাজার মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক হাজী সেলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দরিদ্র এসব মানুষের হাতে নগদ অর্থ সহায়তা তুলে দেন।
হাজী সেলিম ফাউন্ডেশনের সদস্যরা জানান, হাজী সেলিম একজন প্রবাসী। তিনি কিছুদিন আগে দেশে আসলে এলাকায় একটি মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এছাড়াও তিনি এলাকায় মসজিদ, এতিমখানা, স্কুল, কলেজ ও দরিদ্র মানুষকে নানান ভাবে সহায়তা করেন। আজ তিনি আবার তার কর্মস্থল প্রবাসে ফিরে যাবার প্রাক্কালে এক হাজার দরিদ্র মনুষকে মানুষকে নগদ অর্থ সহায়তা দিয়েছেন।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet