সংবাদ শিরোনাম :
সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড
কুলাউড়ায় যমজ দুই শিশুকে পানিতে চুবিয়ে হত্যা, মা আটক

কুলাউড়ায় যমজ দুই শিশুকে পানিতে চুবিয়ে হত্যা, মা আটক

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের কুলাউড়ায় ৩ বছর বয়সী যমজ দুই পুত্র সন্তানকে পানিতে চুবিয়ে হত্যা করেছেন মা। এ ঘটনায় মা রিমা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার (২০ জানুয়ারি) দিবাগত গভীর রাতে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের রাউতগাঁও উত্তরভাগ গ্রামের বাচ্চু মিয়ার স্ত্রী রিমা বেগম তার ৩ বছরের যমজ সন্তান রাদিয়ান আহমেদ ও রাইয়ান আহমেদকে পানিতে চুবিয়ে হত্যা করেন। এ ঘটনায় ঘাতক মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বরমচাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইসহাক চৌধুরী ইমরান জানান, উত্তরভাগ গ্রামের প্রবাসী বাচ্চু মিয়ার স্ত্রী রীমা বেগম কিছুটা মানসিক রোগী ছিলেন।
স্বামী বাচ্চু মিয়া শনিবার গভীর রাতে তাকে ঘরে না দেখে খোজাখুজি শুরু করেন। এসময় বাড়ির পেছনের পুকুরে গিয়ে দেখেন তার স্ত্রী দুই শিশুকে পানিতে চুবাচ্ছেন। এসময় স্বামী ও তার পরিবারের লোকজন তাদের উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন। শিশু দুটির মৃত্যুর ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়।
কুলাউড়া থানা অফিসার ইনচার্জ আলী মাহমুদ নিশ্চিত করে জানান, শিশুদের মাকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet