সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
সিলেটে জোড়া খুনের ৮ বছর পর র‌্যাবের জালে দন্ডপ্রাপ্ত আসামি

সিলেটে জোড়া খুনের ৮ বছর পর র‌্যাবের জালে দন্ডপ্রাপ্ত আসামি

হলি সিলেট ডেস্ক::
সিলেটে ৮ বছর আগের চাঞ্চল্যকর জোড়া খুনের মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত মোঃ শিপন আহমদ (২৬) নামের এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)। শিপন নগরীর সুবিদবাজার এলাকার বাসিন্দা মানিক মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাত আটটার দিকে সিলেট মহানগরীর দক্ষিণ সুরমার কায়েস্থরাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৯ এর মিডিয়া ইউং জানায়, পূর্ব শত্রুতার জেরে ২০১৬ সালের ৮ জানুয়ারি সন্ধ্যায় মো. রাজু আহমদ (১৯) ও এস এম তাপু মিয়া (৩৫) সিলেট নগরীর খাদিমনগর খুন হন। খাদিমনগর বিসিক শিল্প নগরীর বনফুল কোম্পানিতে কর্মরত ছিলেন রাজু ও তাপু।

এ ঘটনায় নিহত রাজুর বড় ভাই বাদী হয়ে সিলেটের শাহপরাণ (রহ.) থানায় অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ২০২৩ সালের ১৫ অক্টোবর মো. শিপন আহমদসহ ৩ আসামিকে মৃত্যুদণ্ড এবং ২ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন আদালত। এরপর থেকে শিপন পলাতক ছিল।

র‍্যাব-৯’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. মশিহুর রহমান সোহেল বলেন, আসামি আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ কৌশলে সিলেট জেলাসহ দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিলেন। বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেপ্তারকৃত আসামিকে এসএমপির এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet