সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, আহত ৬

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, আহত ৬

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে সিএনজি ও বাসের সংঘর্ষে দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় আরও ৬জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটে শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার উপজেলার দুর্লভপুর এলাকায়। নিহতরা হলেন মৌলভীবাজার সদর উপজেলার ব্রাহ্মণগ্রাম এলাকার রমিজ মিয়ার পুত্র সিএনজি ড্রাইভার আবাস মিয়া (৬৫) এবং একই এলাকার সাইদ উল্লার পুত্র মধু মিয়া (৬০)। আহতরা হলেন : সুমি বেগম (৪০) পিতা- মধু মিয়া, মেঘনা বেগম (৪২) পিতা-মধু মিয়া, মিম আক্তার (১৮), পিতা-আল মামুন, ফাহিম (১২), সুমা বেগম (৮) ও তিন বছরের শিশু ফাইজা।
এ ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠায়। পরে গুরুতর আহত ৪ জনকে সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সত্যতা নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার ওসি কে এম নজরুল ইসলাম জানান, দূপুর পৌনে ১টার দিকে সিএনজি ও মিনি বাস মুখোমুখি সংঘর্ষ হয়। সিএনজিতে চালকসহ মোট ৮ জন যাত্রী ছিলেন। এর মধ্যে সিএনজি চালক ও এক যাত্রী নিহত হন। এসময় সিএনজিতে থাকা নারী শিশু সহ ৬ যাত্রী আহত হন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet