সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ
শ্রীমঙ্গলে বাংলাদেশ বেতারের উদ্যোগে অনুষ্টিত হয়েছে উন্নয়ন বার্তা

শ্রীমঙ্গলে বাংলাদেশ বেতারের উদ্যোগে অনুষ্টিত হয়েছে উন্নয়ন বার্তা

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ বেতারের উদ্যোগে অনুষ্টিত হয়েছে কিশোর কিশোরীর প্রজনন স্বাস্থ্য,মেয়েদের মাসিককালীন সচেতনতা বিষয়ক অনুষ্ঠান উন্নয়ন বার্তা।
শনিবার সকালে জেলার শ্রীমঙ্গল উপজেলা পরিষদের সভাকক্ষে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো:আবু তালেব এর সভাপতিত্বে বক্তব্যদেন ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, বেতার উপস্থাপক সজীব দত্ত, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার দেবশ্রী দত্ত ও কিশোর কিশোরীরা।
অনুষ্ঠানে কিশোর কিশোরীর প্রজনন স্বাস্থ্য ও মেয়েদের মাসিককালীন সচেতনতা সহ স্বাস্থ্য সম্পর্কিত নানান গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা হয়।
অনুষ্ঠানে ভার্চ্যুয়ালী বক্তব্যদেন বাংলাদেশ বেতার এর অতিরিক্ত পরিচালক আল আমিন খান। তিনি বলেন, শিশু, কিশোর-কিশোরী আর নারী সমাজের ৭০ শতাংশ এর অধিক মানুষেরা পিছিয়ে থাকলে দেশ এগুবে না তাই এদের উন্নয়নে দেশের একমাত্র সরকারী গণমাধ্যম তার ভূমিকার বিষয়ে সচেতনতা থেকেই এ ধরণের অনুষ্ঠান আয়োজন করে যাচ্ছে। পরে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet