সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সিসিকের হোল্ডিং ট্যাক্স এসেসমেন্ট বাতিল, পুনরায় রি-এসেসমেন্টের সিদ্ধান্ত বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির ভবন নির্মাণ বাস্তবায়ন কমিটি গঠন
ভয়েজ অব মৌলভীবাজার কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক হেনা বেগমকে সংবর্ধনা

ভয়েজ অব মৌলভীবাজার কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক হেনা বেগমকে সংবর্ধনা

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
যুক্তরাষ্ট্রের বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, কমিউনিটি একটিভিষ্ট ও ভয়েজ অব মৌলভীবাজার কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক হেনা বেগমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। তিনি সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে আসলে ভয়েজ অব মৌলভীবাজার বাংলাদেশ কমিটির পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
শনিবার (১২ জানুয়ারি) বিকালে ভয়েজ অব মৌলভীবাজার এর সিনিয়র সদস্য খালেক চৌধুরীর শাহ বন্দরস্থ বাসভবনে ভয়েজ অব মৌলভীবাজার বাংলাদেশ কমিটির পক্ষ থেকে তাকে সংবর্ধনা অনুষ্টানের আলোচনা সভা শেষে স্থানীয় নেতৃবৃন্দরা তার হাতে ক্রেস্ট তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি আব্দুল ওয়াহাব পান্না, অর্থ সম্পাদক অজয় সেন, সাংগঠনিক সম্পাদক মনসুর আলম চৌধুরী (টিপু),দপ্তর সম্পাদক সৈয়দ ছায়েদ আহমেদ, সহসাংগঠনিক সম্পাদক মো: আব্দুল কাইয়ুম, প্রবাসী শেখ ফারুক আহমদ এবং যুক্তরাজ্য প্রবাসীসহ অনেকে উপস্থিত ছিলেন। সংক্ষিপ্ত আলোচনা সভায় স্থানীয় নেতৃবৃন্দ কেন্দ্রীয় নেতা হেনা বেগমের কাছে দেশে এবং বিদেশে ঝিমিয়ে পড়া সাংগঠনিক কার্যক্রম সম্পর্কে বিভিন্ন আলোচনা, পরামর্শ ও বক্তব্য তুলে ধরেন। ভয়েজ অব মৌলভীবাজার এর কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয় সম্পাদক হেনা বেগম সংক্ষিপ্ত বক্তব্য বলেন, তারাও প্রিয় মাতৃভূমি বিভিন্ন অর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রাখতে চান, এবং স্থানীয় নেতৃবৃন্দের আলোচনা ও পরামর্শ কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে উপস্থাপন করবেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet