সংবাদ শিরোনাম :
ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক মহানগরজুরে ডিবি পুলিশের অভিযান অব্যাহত!! :::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::: ডিবি পুলিশের সাড়াশি অভিযানে  দক্ষিণ সুরমার বিভিন্ন জুয়ার স্পট থেকে ২৮ জুয়ারী আটক।
ওসমানী হাসপাতালে ছয় লাখ টাকাসহ গোয়েন্দাদের হাতে দুই নার্স আটক

ওসমানী হাসপাতালে ছয় লাখ টাকাসহ গোয়েন্দাদের হাতে দুই নার্স আটক

নগদ ছয় লাখ টাকাসহ গোয়েন্দাদের হাতে আটক হয়েছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দুই নার্স।

মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে হাসপাতাল থেকে নার্স সুমন আহমেদ ও আমিনুল ইসলামকে আটক করেন গোয়েন্দা সংস্থার সদস্যরা। তাদের একজন হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে এবং অন্যজন বহির্বিভাগে কাজ করেন।

এ ঘটনায় হাসপাতালের উপ-পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তীকে হাসপাতাল কর্তৃপক্ষ দুই সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে। হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভুঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

সাদা পোশাকধারী কয়েকজন ব্যক্তি আমিনুল ও সুমনকে ধরে নিয়ে গেছে বলে পরিচালককে জানান হাসপাতাল নার্সিং অ্যাসোসিয়েশনের সভাপতি শামিমা।

এরপরেই গোয়েন্দা সংস্থা থেকে হাসপাতাল পরিচালককে ফোন করে জানানো হয়, অবৈধ লেনদেনের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ৬ লাখ টাকাসহ আমিনুল ও সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান আরও জানান, একজন নার্সের এরিয়ার বিল সংক্রান্ত লেনদেনের সূত্র ধরে এই দুই নার্সকে আটক করা হয়। এই লেনদেনে ওসমানী হাসপাতাল নার্সিং অ্যাসোসিয়েশনের সেক্রেটারি ইসরাইল আলী সাদেকও জড়িত বলে গোয়েন্দাদের কাছে তথ্য রয়েছে।
 
পরিচালক বলেন, “হাসপাতালটিকে জিম্মি করতে বিভিন্ন দালাল চক্র সক্রিয়, “এটা সবাই জানেন। তবে উপযুক্ত তথ্য-প্রমাণের অভাবে কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা নিতে পারে না। গোয়েন্দা সংস্থা এখন এই বিষয়ে কাজ করছে। ৬ লাখ টাকাসহ আমিনুল ও সুমন আটকের ঘটনায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হাসপাতাল কর্তৃপক্ষ একটি তদন্ত কমিটি গঠন করেছে।” 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet