সংবাদ শিরোনাম :
কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৪ প্রতিষ্টানকে জরিমানা

কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৪ প্রতিষ্টানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের কুলাউড়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে ৪টি প্রতিষ্টানকে ভোক্তা আইনে জরিমানা করা হয়েছে।
বুধবার (১০ জানুয়ারি) ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে কুলাউড়া থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় কুলাউড়া উপজেলার ভাটেরা বাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় খাদ্য পণ্য ও রেস্টুরেন্টে সচেতনতামূলক ও মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়।
এসময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি ও সংরক্ষণ করা, প্যাকেটজাত খাদ্য পণ্যের গাঁয়ে উৎপাদন, মেয়াদ উত্তীর্ণের তারিখ ও মূল্য উল্লেখ না থাকা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করা, নিষিদ্ধ ঘোষিত রং দিয়ে খাদ্য পণ্য তৈরি করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে ভাটেরা বাজারে অবস্থিত ভাই ভাই হোটেলকে ১০ হাজার টাকা, বাসুদেব খাদ্য ভান্ডারকে ৫ হাজার টাকা, মা স্টোরকে ৭ হাজার টাকা, দি ভাটেরা শপিং স্টোরকে ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়। আজকের অভিযানে মোট ৪ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৩২ হাজার টাকা জরিমানা করা হয়।
সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম নিশ্চিত করে জানান, নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet