সংবাদ শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় বার্ষিক পরিদর্শনঃ ১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল
সকাল থেকে রোদের দেখা নেই শ্রীমঙ্গলে

সকাল থেকে রোদের দেখা নেই শ্রীমঙ্গলে

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
চায়ের দেশ মৌলভীবাজারের শ্রীমঙ্গলের আকাশে নেই রোদের দেখা। দুপুর গড়িয়ে বিকেল হলেও ঠান্ডা কমেনি। শীত বিরাজমান থাকায় জনজীবনে দেখা দিয়েছে স্থবিরতা।
গতকাল সোমবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১১দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস বিরাজ করলেও আজ মঙ্গলবার ৯ জানুয়ারি শ্রীমঙ্গস্থ আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রে ১১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। তবে জেলার কোথাও আকাশে রোদের দেখা না মেলায় ঠান্ডা বিরাজমান রয়েছে। গতকাল রাত থেকে আজ সকাল ১০টা পযন্ত ঘন কুয়াশার চাদরে ডেকে ছিল আকাশ। বেলা বাড়ার সাথে কুয়াশা কাটলেও কমেনি শীত। মিলেনি রোদের দেখা।
সন্ধ্যয় মৃদৃ শীতল বাতাশে শীতের তীব্রতা বড়তে পরে বলে ধারণা করছেন আবহাওয়া বিশেষজ্ঞরা। এবং আগামী দুই একদিনের মধ্যে তাপমাত্রা আরো নিচে নামতে পারে বলে ধারণা করা হচ্ছে।
এমন অবস্থায় চা শ্রমিক ও নিম্ন আয়ের মানুষ পড়েছেন বিপাকে। তীব্র শীত নিবারণে সরকারি ও বেসরকারি বিভিন্ন সংস্থার দিকে তাকিয়ে আছে চা শ্রমিকসহ ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষরা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet