সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
মৌলভীবাজার-৪ আসনে শান্তিপূর্ণ ভোট গ্রহন, বিশাল বিজয়ের পথে নৌকা

মৌলভীবাজার-৪ আসনে শান্তিপূর্ণ ভোট গ্রহন, বিশাল বিজয়ের পথে নৌকা

নিজস্ব প্রতিবেদক:
দ্বাদশ সংসদ নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয়েছে। চলছে গণনা। বিশাল জয়ের পথে এগিয়ে আছেন নৌকার প্রার্থী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
রোববার (৭ জানুয়ারি) সকাল আটটায় শুরু হওয়া ভোট শেষ হয় বিকাল ৪টায়। মৌলভীবার-৪ আসনে শান্তিপূর্ণভাবেই শেষ হয়েছে ভোট গ্রহন। সন্ধ্যা ৬ট পর্যন্ত কয়েকটি কেন্দ্রে ফলাফল থেকে জানা যায়, বড় বিজয়ের পথে এগিয়ে আছে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এর নৌকা। এর আগে মৌলভীবাজার-৪ আসনের শ্রীমঙ্গল উপজেলায় বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে শান্তিপূর্ণ ভোট গ্রহনের চিত্র দেখা গেছে। বেশ কয়েকটি কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাররা জানিয়েছেন শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সমাপন্ন হয়েছে। এছাড়াও বিভিন্ন কেন্দ্র পরিদর্শনে গিয়ে দেখা যায়, ভূনবীর ইউনিয়ন পরিষদ কেন্দ্রে দুপুর ১টা পর্যন্ত ১০ভাগ ভোট কাষ্ট হয়। এ কেন্দ্রে মোট ভোটার ৩১৫২জন। সিন্দুরখান ইউনিয়নের হুগলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়য়ে ১টা ৪০ মিনিট পর্যন্ত ভোট কাষ্ট হয় মোট ভোটারের ২৫ ভাগ। এখানে মোট ভোটার রয়েছেন ২২৩৮জন।
হাজী আব্দুল গফুর উচ্চ বিদ্যালয় বেলা ২টা পর্যন্ত ভোট কাষ্ট হয় ৩০ পাসের্ন্ট। এ কেন্দ্রে মোট ভোটার ১৭৯৮জন। পৌরসভা ইলিয়াস প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ২টা ৫০ মিনিট পর্যন্ত মোট ভোট কাষ্ট হয় ৬০০। এখানে মোট ভোটটা আছেন ২৪৭৯জন। এছাড়াও পৌর এলাকার উদয়ন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩টা ৩০মিনিট পর্যন্ত মোট ভোট কাষ্ট হয়েছে মোট ভোটারের ২০ভাগ। এ কেন্দ্রে মোট ভোটার ২৫০৪জন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার- কমলগঞ্জ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ (নৌকা প্রতীক) ইসলামী ফ্রন্টের প্রার্থী আব্দুল মোহিত হাসানী ( মিনার প্রতীক) ও ইসলামৗ ঐক্যজোটের প্রার্থী মো. আনোয়ার হোসাইন (মিনার প্রতীক) নিয়ে নির্বাচনে প্রতিদ্ধীতা করছেন। এ আসনে মোট ভোটার ২ লক্ষ ৭৫ হাজার ৬৬০জন।
শ্রীমঙ্গল উপজেলায় ৮৭টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষ্যে প্রতিটি ভোট কেন্দ্রে পুলিশ ও আনসার সদস্যরা নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত থাকবেন। এছাড়া জরুরি প্রয়োজনে মোবাইল টিম ও স্ট্রাইকিং টিম সার্বক্ষণিক ভোট কেন্দ্রের নিরাপত্তায় নিয়োজিত ছিল।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet