সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
শ্রীমঙ্গলে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

ঝলক দত্ত, শ্রীমঙ্গল প্রতিনিধি:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শ্রীমঙ্গল উপজেলায় নির্বাচনী দায়িত্বে নিয়োজিত অফিসার ও ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ( ৬ জানুয়ারি) দুপুরে শ্রীমঙ্গল থানা ক্যাম্পাসে শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে এই ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষন রায় নির্বাচনী ডিউটিতে নিয়োজিত পুলিশ অফিসার, ফোর্সদের দায়িত্ব-কর্তব্য সম্পর্কে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন।
ব্রিফিংয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম ও ওসি (অপারেশন) তাপস চন্দ্র রায়, টিআই মো: মিজান।

নির্বাচনী ব্রিফিং প্যারেডে পুলিশের সকল কর্মকর্তা, আনসার কমান্ডার, সকল থানার অফিসার ইনচার্জসহ পুলিশের বিভিন্ন ইউনিটের সকল পদমর্যাদার অফিসার-ফোর্স ও আনসার সদস্যগণ উপস্থিত ছিলেন।
শ্রীমঙ্গল উপজেলায় আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ৮৭টি কেন্দ্রে ভোট গ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হবে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষ্যে মৌলভীবাজার জেলা পুলিশ ব্যাপক নিরাপত্তা পরিকল্পনা গ্রহণ করেছে। প্রতিটি ভোট কেন্দ্রে পুলিশ ও আনসার সদস্যরা নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত থাকবেন। তা ছাড়া জরুরি প্রয়োজনে মোবাইল টিম ও স্ট্রাইকিং টিম সার্বক্ষণিক ভোট কেন্দ্রের নিরাপত্তায় নিয়োজিত থাকবেন। ভোটকেন্দ্রের আইশৃঙ্খলা পর্যবেক্ষণে সার্বক্ষণিক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা উপস্থিত থাকবেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet