সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
শ্রীমঙ্গলে চুরি হওয়া টাকা মাটির গর্তের ভিতর হইতে উদ্ধারসহ আসামী গ্রেফতার

শ্রীমঙ্গলে চুরি হওয়া টাকা মাটির গর্তের ভিতর হইতে উদ্ধারসহ আসামী গ্রেফতার

ঝলক দত্ত, শ্রীমঙ্গল প্রতিনিধি:
শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে চুরি হওয়া নগদ টাকা এবং চোরাই কাজে ব্যবহৃত ১টি বোরকা উদ্ধার সহ আসামী গ্রেফতার।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, গত ১৭ ডিসেম্বর ২০২৩ রাত অনুমানিক
সাড়ে ১০ ঘটিকা হইতে রাত সোয়া ১১ ঘটিকার মধ্যে শ্রীমঙ্গল উপজেলার ২নং ভুনবীর ইউপির অন্তর্গত সাতগাঁও বাজারে মোঃ আব্দুস সোবহান এর মালিকানাধীন সাতগাঁও টেলিকম দোকান হইতে নগদ ৩ লক্ষ ৫০ হাজার টাকা চুরি হয়। এই ঘটনায় শ্রীমঙ্গল থানায় একটি চুরি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শুরু করে শ্রীমঙ্গল থানা পুলিশ।
মামলা রুজুর পর হইতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় এর সার্বিক তত্বাবধানে এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এর সার্বিক সহযোগীতায় মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ শহিদুল ইসলাম অন্যান্য অফিসার ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করিয়া মামলার ঘটনার সাথে জড়িত সন্দেহে আসামী সাইফুল ইসলাম (২৫) পিতা-সাহাব উদ্দিন, সাং-মাধাবপাশা, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজারকে গ্রেফতার করা হয়। আসামী সাইফুল ইসলামকে ঘটনার বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আসামী সাইফুল ইসলাম মামলার ঘটনার সহিত জড়িত থাকার কথা স্বীকার করে। অতঃপর আসামী সাইফুল ইসলাম এর দেওয়া তথ্য মতে আজ শুক্রবার( ০৫/০১/২০২৪) দুপুর দেড়টায় সময় তাহার বসত ঘরের ভিতর খাটের নিচে মাটির গর্তের ভিতর হইতে একটি প্লাষ্টিকের বক্সের ভিতর রক্ষিত অবস্থায় বাদির চোরাই হওয়া নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। আসামী সাইফুল এর দেখানো মতে মাধবপাশা সাকিনে জনৈক রাসেল এর মালিকানাধীন পুকুর হইতে চোরাই কাজে ব্যবহৃত ১টি কালো রংয়ের বোরকা উদ্ধার করা হয়। বোরকা পরে চুরি করে যাতে সিসি ক্যামেরায় মুখ দেখে কেউ চিনবে না পারে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet