সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
সাংবাদিক ইমাম হোসেনের উপর হামলার ২ বছর পেরিয়ে গেলেও শেষ হয়নি বিচার কার্য

সাংবাদিক ইমাম হোসেনের উপর হামলার ২ বছর পেরিয়ে গেলেও শেষ হয়নি বিচার কার্য

নিজস্ব প্রতিবেদক:
শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মানবাধিকার কর্মী মোহাম্মদ ইমাম হোসেন এর উপর সন্ত্রাসী হামলার ২ বছর অতিবাহিত হয়েছে শেষ হয়নি বিচার কার্য। তিনি গত ২০২২ সালের ২ জানুয়ারী মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের তথ্য সংগ্রহ করার সময় সন্ত্রাসী হামলার শিকার হন। এসময় সাংবাদিক ইমাম হোসেন গুরুতর আহত হলে কমলগঞ্জ সরকারি হাসপাতাল এবং মৌলভীবাজার সদর হাসপাতাল পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। এর পরও কিছু শারীরিক সমস্যা হলে ঢাকা সাইন্স মেডিকেলে ও পপুলারে চিকিৎসা নেন। এ ঘটনায় শ্রীমঙ্গলের সাংবাদিক সমাজ ও মানবাধিকার কর্মীরা তীব্র নিন্দা জ্ঞাপন ও প্রতিবাদ জনিয়েছিলেন।

ইমাম হোসেন জানান, সেদিন রাত সাড়ে ১০টার দিকে কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নে ইউপি নির্বাচনের নিউজ সংগ্রহ সময় কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিদ্রোহী প্রার্থী জুনেল আহমদের সমর্থকরা তাঁর উপর হামলা করেছিল। এ হামলার ঘটনায় মামলা দায়ের হলে আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে আছেন।
ইমাম হোসেন আরও জানান, হামলার পর থেকে চিকিৎসার পিছনে অর্থ ব্যয় করে বর্তমানে তিনি নিঃস্ব। এখনও মাঝে মধ্যে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে সমস্যা দেখ দেয়। ডাক্তার বলেছিলেন ৬ মাস পরপর দেখাতে। অর্থনৈতিক টানাপড়নে ডাক্তারের স্মরণাপন্ন হতে পারছেন না।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet