সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ
শ্রীমঙ্গল মির্জাপুর ইউনিয়নে নৌকার উঠান বৈঠক

শ্রীমঙ্গল মির্জাপুর ইউনিয়নে নৌকার উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপির নির্বাচনী প্রচারণা জমে উঠেছে। প্রতিদিন কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন স্থানে উঠান বৈঠক, পথসভা ও মিটিং মিছলসহ গণসংযোগ করছেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। এছাড়াও সপ্তম বারের মতো উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদকে নির্বাচিত করতে দুটি উপজেলার আওয়ামী লীগ নেতাকর্মীরাও চালাচ্ছেন নির্বাচনী প্রচারণা।

রোববার (২৪ ডিসেম্বর) শ্রীমঙ্গল উপজেলার মির্জপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্টিত হয়েছে উঠান বৈঠক।
মির্জাপুর শহশ্রী গ্রামে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মুহিত পালের বাড়িতে অনুষ্টিত উঠান বৈঠকে সভাপতিত্ব করেন মুহিত পাল।
মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি, কুটি মিয়া ও সাংগঠনিক সম্পাদক, মামুন হোসেন এর সঞ্চালনায় বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা স্বাহ্য বিষয়ক সম্পাদক করুনাময় দেব, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ননী গোপাল, সাধারণ সম্পাদক বাবুল গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রজত রায় চৌধুরী , মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিছলু আহমেদ চৌধুরী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছামসুদ্দিন, মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জয়বৃন্দ ধর, মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আহমেদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet