সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
শ্রীমঙ্গলে উৎসবমুখর পরিবেশে বড়দিন উদযাপন, ড.মোঃ আব্দুস শহীদ এমপির শুভেচ্ছা

শ্রীমঙ্গলে উৎসবমুখর পরিবেশে বড়দিন উদযাপন, ড.মোঃ আব্দুস শহীদ এমপির শুভেচ্ছা

ঝলক দত্ত, শ্রীমঙ্গল প্রতিনিধি:
খ্রিস্টানদের বড়দিন উপলক্ষে শ্রীমঙ্গল ক্যাথলিক মিশন সড়কে অবস্থিত যিশু খ্রিস্টের গির্জাতে ফুল, রঙ্গিন কাগজ আর আলোয় আলোয় সাজানো হয়েছে মনোরম সাজে। ক্রিসমাস ট্রি থেকে ঝুলছে আলোর মালা। বানানো হয়েছে খ্রিস্টের জন্মের ঘটনার প্রতীক গোশালা। সেই সঙ্গে বড় দিনের কেক তো আছেই।
সোমবার ২৫ (ডিসেম্বর) সকালে শহরের ক্যাথলিক মিশন খ্রিষ্টানদের ধর্মীয় উপাসনালয়ে বড় দিন উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে খ্রিস্টান ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ আসন থেকে ৬ বারের নির্বাচিত সংসদ সদস্য ও বর্তমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
বড়দিন উপলক্ষে খ্রিষ্টানদের ফাদার ও তাদের ধর্মীয় নেতারা উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি’কে ফুল দিয়ে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন।

শ্রীমঙ্গলের বিভিন্ন চা-বাগান, গারো পল্লী ও খাসিয়া পুঞ্জিতে বসবাসরত খ্রিস্ট ধর্মাবলম্বীরাও বড়দিন পালন করেছেন। বড়দিন উপলক্ষে ফুল, নানা রঙের বেলুন, নকশা করা কাগজ ও জরি ব্যবহার করে সাজানো হয় গির্জাগুলো।
সকাল ১১টায় শ্রীমঙ্গল ক্যাথলিক মিশনে শুরু হয় বড় দিনের প্রার্থনা। সিলেট ধর্মপ্রদেশের ধর্মপাল বিশপ শরৎ ফ্রান্সিস গমেজ মহা পবিত্র খ্রীষ্টযাগ অর্পন করেন। ধর্মপল্লীর আওতাধীন প্রায় ৩০০০ হাজার খ্রিষ্টভক্তগন সে প্রার্থনায় অংশ নেয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত। এছাড়া উপস্থিত ছিলেন সিলেট ধর্মপ্রদেশের ধর্মপাল বিশপ শরৎ ফ্রান্সিস গমেজ, শ্রীমঙ্গল ধর্মপল্লীর পাল পুরোহিত ফাদার জেমস্ শ্যামল গমেজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র, যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, শিক্ষক জহর তরফদারসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী ও সাধারন সম্পাদক ইমাম হোসেন সোহেল শ্রীমঙ্গল প্রেসক্লাবের পক্ষ থেকে খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড় দিনের শুভেচ্ছা জানান।

শ্রীমঙ্গল পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি সুমন রায় ও সাধারন সম্পাদক বিশ্বনাথ দাশ চৌধুরী ছোটন খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet