সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানে গভীর নলকুপ স্থাপনে ৩০শ্রমিক পরিবারের সুপেয় পানির সমস্যা সমাধান ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক
চলন্ত ট্রেন থেকে পড়ে হারিয়ে যাওয়া ফোন ফিরিয়ে দিল আনসার সদস্যরা

চলন্ত ট্রেন থেকে পড়ে হারিয়ে যাওয়া ফোন ফিরিয়ে দিল আনসার সদস্যরা

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চলন্ত ট্রেন থেকে এক যাত্রীর হাত ফসকে নিচে পড়ে হারিয়ে যাওয়া মোবাইল ফোন ফিরিয়ে দিয়ে সততার দ্রষ্টান্ত স্থাপন করেছেন আনসার ও ভিডিপি সদস্যরা।
রোববার (২৫ ডিসেম্বর) শ্রীমঙ্গল সাতগাঁও এলাকার বৈরাগী পাহাড় এলাকায় চলন্ত ট্রেন থেকে এক যাত্রীর হাত থেকে মোবাইল ফোন নিচে পড়ে যায়। ফোনটি ওই এলাকায় রেলপথের নিরাপত্তার দায়িত্বে থাকা টহলরত আনসার ও ভিডিপির সদস্যদের চোখে পড়ে। পরে অনিল নায়েক নামের এক আনসার সদস্যের হেফাজতে রাখা হয়। ফোনের প্রকৃত মালিক বরিশাল জেলার মাঠবাড়িয়া-ফিরোজপুর উপজেলা সহকারী শিক্ষা অফিসার রাজিব কুমার সাহা অন্য একটি নাম্বার থেকে তার হারিয়ে যাওয়া নাম্বারে ফেন করলে আনসার সদস্যরা ফোনটি তাদের কাছে রয়েছে বলে আশ^স্থ করেন।
পরে মোবাইল ফোনের মালিক রাজীব কুমার সাহাকে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনে তার ফোনটি হস্তান্তর করা হয়। হস্তান্তরের সময় রেলওয়ে স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন, রেলওয়ে থানার এ এসআই আলমগীর, আনসার ভিডিপির ইউনিয়ন দলনেতা স্মরণ কুর্মী, শ্রীমঙ্গল পৌরসভার ৬ নংওয়ার্ড দলনেতা মো. আহছান উল্লাহ সুমন উপস্থিত ছিলেন। তার হারানো ফোনটি ফিরে পেয়ে আনসার ও ভিডিপির সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সহকারী শিক্ষা অফিসার রাজিব কুমার সাহা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet