সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
রাজনগরে ২ ছিন্তাইকারী গ্রেপ্তার, প্রাইভেট কার জব্দ ও ছিন্তাই করা মোটরসাইকেল উদ্ধার

রাজনগরে ২ ছিন্তাইকারী গ্রেপ্তার, প্রাইভেট কার জব্দ ও ছিন্তাই করা মোটরসাইকেল উদ্ধার

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
ছিন্তাইয়ের মামলা দায়েরের ২৪ ঘন্টার ভিতর দুই ছিন্তাইকারীকে গ্রেপ্তার করেছে মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশ। ছিন্তাইকারীদের হেফাজত থেকে ছিন্তাইকৃত ১টি মোটরসাইকেল উদ্ধার ও ছিন্তাইকাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার জব্দ করেছে পুলিশ।
রোববার (২৩ ডিসেম্বর) রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক সাংবাদিকদের জানান,
গতকাল ২২ ডিসেম্বর হবিগঞ্জ জেলার মাধবপুরের বাসিন্দা প্রান্তিক বনিক তার বন্ধু জীবন গোস্বামীকে মোটার সাইকেল নিয়ে সিলেট যাবার পথে সন্ধ্যা ৬টার দিকে রাজনগরের হাজী জরিফ মিয়া ফিলিং ষ্টেশনের সামনে আসামাত্র একটি লাল রঙের প্রাইভেট কারযোগে ৪ ছিন্তাইকারী তাদের গতি রোধ করে মোটারসাইকেল থেকে নামিয়ে মারধর করে তাদের মোটরসাইকেল ও সাথে থাকা নগদ ২৮ হাজার টাকা, মানিব্যাগ ও মোবাইলফোন ছিন্তাই করে পালিয়ে যায়। পরে ছিন্তাইকাজে ব্যবহৃত লাল রঙের প্রাইভেট কারের রেজিস্টেশনের সুত্র ধরে মৌলভীবাজার শহরের হাসপাতাল রোডের বাসিন্দা খলিল আব্দুল্লাহ (মুক্তি) এর ছেলে ইসমাইল খলিল সোহাগ (২৫) ও সদর উপজেলার নিধিরমহল গ্রামের রমজান মিয়ার ছেলে শাকিল আহমেদ (২৩) সহ অজ্ঞাত আরও ২জনের নামে রাজনগর থানায় মামলা দায়ের করেন ছিন্তাইয়ের শিকার হওয়া প্রান্তিক বনিক।

মামলা দায়েরের পর জেলা পুলিশ সুপার ও রাজনগর থানার অফিসার ইনচার্জ এর সার্বিক দিক নির্দেশনায় আসামিদের আটক করতে মাঠে নামে পুলিশ।
পরে গতকাল ২৩ ডিসেম্বর রাতে রাজনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মির্জা মাযহারুল আনোয়ার এর নেতৃত্বে এসআই মো: সওকত মাসুদ অভিযান চালিয়ে মামলার এজাহার নামীয় আসামি শাকিল আহমেদ (২৩) কে গ্রেপ্তার করে। এসময় শাকিল আহমেদের হেফাজত থেকে ছিন্তাই কাজে ব্যবহৃত ঢাকা মেটো- গ-১৫-৩৫৫৯ নাম্বারের লাল রঙের প্রাইভেট কারটি উদ্ধার করেন পুলিশ সদস্যরা। পরে গ্রেপ্তারকৃত শাকিলের দেওয়া তথ্যের ভিত্তিতে তার সহযোগী শুকতার মিয়া (২৬ কে গ্রেপ্তার করে পুলিশ। পরে পুলিশ অভিযান চালিয়ে মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুর মাজ ফিরিং স্টেশন এলাকা থেকে ছিন্তাকৃত মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ। রাজনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, মামলা দায়েরর ২৪ ঘন্টার ভিতর ছিন্তাইকাজে ব্যবহৃত প্রাইভেট কার জব্দ ও ছিন্তাইকৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। ছিন্তাইকৃত টাকা ও মোবাইফোন উদ্ধার এবং অন্য আসামিদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত দুই আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet