সংবাদ শিরোনাম :
কুলাউড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু শাহপরাণ থানার পুলিশের অভিযানে ট্রাকে থাকা পাথরের নিচ থেকে ২০০ বস্তা চিনি সহ আটক:২ রাজনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছেলের পর মারা গেলেন বাবাও পবিত্র ঈদ-উল-আযহা-উদযাপন উপলক্ষ্যে এসএমপি পুলিশের সার্বিক আইন-শৃঙ্খলা নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে ভূমি সপ্তাহ উপলক্ষে ১৪৭ জন গৃহ ও ভূমি প্রাপ্ত উপকারভোগীদের মাঝে খতিয়ান হস্তান্তর মৌলভীবাজারে মেয়াদ উত্তীর্ণ ঔষুধ সংরক্ষসহ বিভিন্ন অনিয়মে ভোক্তার জরিমানা মৌলভীবাজারে বহুদলীয় প্লাটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের কমিটি গঠন ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ছাতক পৌরসভায় টিএলসিসি’র বিশেষ সভা অনুষ্ঠিত
কুলাউড়ায় চোরাইকৃত গরু উদ্ধার, গ্রেপ্তার ২

কুলাউড়ায় চোরাইকৃত গরু উদ্ধার, গ্রেপ্তার ২

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের অভিযানে চোরাইকৃত গরু উদ্ধার হয়েছে। এসময় গরু চুরির সাথে জড়িত দু”জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
রোববার (২৪ ডিসেম্বর) কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ এর নেতৃত্বে এসআই দেবাশীষ তালুকদারসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে গরু চুরির অভিযোগে কুলাউড়া উপজেলার দেওগাঁও গ্রামের দুরুদ মিয়ার ছেলে জীবন আহমেদ (৩৪) পটিলা শান্তগাঁও এর আব্দুল হাসিম এর ছেলে মো. শামীম উদ্দিন (৩৭) কে গ্রেপ্তার করেন। এসময় গ্রেপ্তারকৃতদের হেফাজত থেকে একটি ষাঁড় গরু উদ্ধার করে পুলিশ।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ জানান, গত ২৩ ডিসেম্বর রাতে কুলাউড়ার ১৩ নং কর্মধা ইউনিয়নের কর্মধা গ্রামের সফিক মিয়া নামের এক ব্যক্তির গোয়াল ঘর একটি ষাঁড় বাছুর চুরি হয়। এ ঘটনায় সফিক মিয়া বাদী হয়ে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ গরু উদ্ধারসহ দুই আসামিকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত আসামিদের মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet