সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানে গভীর নলকুপ স্থাপনে ৩০শ্রমিক পরিবারের সুপেয় পানির সমস্যা সমাধান ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক
শ্রীমঙ্গলে নবাগত ইউএনও ও শিক্ষা অফিসারকে বরণ করে নিল চন্দ্রনাথ সঃ প্রাঃ বিঃ শিক্ষার্থীরা

শ্রীমঙ্গলে নবাগত ইউএনও ও শিক্ষা অফিসারকে বরণ করে নিল চন্দ্রনাথ সঃ প্রাঃ বিঃ শিক্ষার্থীরা

ঝলক দত্ত, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ
শ্রীমঙ্গলে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবু তালেব ও নবাগত উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: রফিকুল ইসলামকে বরণ করে নিল চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মঙ্গলবার(১৯ ডিসেম্বর) দুপুর ১২ টায় চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সহ- সভাপতি ছাদ উদ্দীনের সভাপতিত্বে প্রধান শিক্ষক জহর তরফদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: আবু তালেব।
অনুষ্ঠানের প্রথমপর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিক্ষা অফিসারকে ফুল দিয়ে বরণ করে নিল বিদ্যালয়ের কাব স্কাউটের শিক্ষার্থীরা। এর পর অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা ও পরিচিতি পর্ব। পরিচিতি পর্বের পর অনুষ্ঠিত হয় ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় কবিতা আবৃত্তি, নৃত্য ও গান। শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠানের পর বিদ্যালয়ের শিক্ষকদের পরিবেশনায় দুইটি গান পরিবেশন করা হয়।
বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান দেখে ইউএনও মো.আবু তালেব বলেন, শিক্ষার্থীর পাঠ্যক্রমের পাশাপাশি মানসিক ও সৃজনশীলতার বিকাশে সহপাঠক্রমিক বিষয়ে ভূয়সি প্রশংসা করেন। শিক্ষার্থীদের এখন থেকে উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করে মেধা-মননে যোগ্য করে গড়ে তুলতে হবে।

অনুুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন নবাগত উপজেলা শিক্ষা অফিসার মো: রফিকুল ইসলাম, তিনি বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের একক গান, নৃত্য ও আবৃত্তি দেখে মুগ্ধ। তিনি বিদ্যালয়ের পরিচালনা কমিটি, অভিভাবক, শিক্ষকদেরও ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার জ্যোতিষ রঞ্জন দাশ, মো: জহিরুল ইসলাম ভূঁইয়া, পিটিএ সভাপতি আকবর হোসেন শাহীন, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য শাহনাজ নাছরিন, তাহমিনা আক্তার, সুধেন্দু ভট্টাচার্য, কামরুল হাসান দুলন, রুহুল আমিন ও বিদ্যালয়ের শিক্ষকরা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet