সংবাদ শিরোনাম :
ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ছাতক পৌরসভায় টিএলসিসি’র বিশেষ সভা অনুষ্ঠিত দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত দিরাইয়ের করিমপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরি দাস রায়।। দিরাইয়ে এফআইভিডিবি-আরইসিসি প্রকল্পের সহযোগিতায় ওয়ার্ড সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে গ্যাস সঞ্চালন লাইনের ওপর নির্মিত অবৈধ ২৫টি ঝুঁকিপূর্ণ স্থাপনা উচ্ছেদ জুড়ীতে পানিতে ডুবে দুই শিশু ও রাজনগরে মোটরসাইকেল আরোহীর মৃত্যু মৌলভীবাজারে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা
শ্রীমঙ্গলে নবাগত ইউএনও ও শিক্ষা অফিসারকে বরণ করে নিল চন্দ্রনাথ সঃ প্রাঃ বিঃ শিক্ষার্থীরা

শ্রীমঙ্গলে নবাগত ইউএনও ও শিক্ষা অফিসারকে বরণ করে নিল চন্দ্রনাথ সঃ প্রাঃ বিঃ শিক্ষার্থীরা

ঝলক দত্ত, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ
শ্রীমঙ্গলে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবু তালেব ও নবাগত উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: রফিকুল ইসলামকে বরণ করে নিল চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মঙ্গলবার(১৯ ডিসেম্বর) দুপুর ১২ টায় চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সহ- সভাপতি ছাদ উদ্দীনের সভাপতিত্বে প্রধান শিক্ষক জহর তরফদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: আবু তালেব।
অনুষ্ঠানের প্রথমপর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিক্ষা অফিসারকে ফুল দিয়ে বরণ করে নিল বিদ্যালয়ের কাব স্কাউটের শিক্ষার্থীরা। এর পর অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা ও পরিচিতি পর্ব। পরিচিতি পর্বের পর অনুষ্ঠিত হয় ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় কবিতা আবৃত্তি, নৃত্য ও গান। শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠানের পর বিদ্যালয়ের শিক্ষকদের পরিবেশনায় দুইটি গান পরিবেশন করা হয়।
বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান দেখে ইউএনও মো.আবু তালেব বলেন, শিক্ষার্থীর পাঠ্যক্রমের পাশাপাশি মানসিক ও সৃজনশীলতার বিকাশে সহপাঠক্রমিক বিষয়ে ভূয়সি প্রশংসা করেন। শিক্ষার্থীদের এখন থেকে উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করে মেধা-মননে যোগ্য করে গড়ে তুলতে হবে।

অনুুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন নবাগত উপজেলা শিক্ষা অফিসার মো: রফিকুল ইসলাম, তিনি বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের একক গান, নৃত্য ও আবৃত্তি দেখে মুগ্ধ। তিনি বিদ্যালয়ের পরিচালনা কমিটি, অভিভাবক, শিক্ষকদেরও ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার জ্যোতিষ রঞ্জন দাশ, মো: জহিরুল ইসলাম ভূঁইয়া, পিটিএ সভাপতি আকবর হোসেন শাহীন, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য শাহনাজ নাছরিন, তাহমিনা আক্তার, সুধেন্দু ভট্টাচার্য, কামরুল হাসান দুলন, রুহুল আমিন ও বিদ্যালয়ের শিক্ষকরা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet