সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানে গভীর নলকুপ স্থাপনে ৩০শ্রমিক পরিবারের সুপেয় পানির সমস্যা সমাধান ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক
মহান বিজয় দিবস উপলক্ষে কবি ও সাংবাদিক সাদিক হোসেন এপলু এর শুভেচ্ছা বাণী

মহান বিজয় দিবস উপলক্ষে কবি ও সাংবাদিক সাদিক হোসেন এপলু এর শুভেচ্ছা বাণী

স্টাফ রিপোর্টার:মহান বিজয় দিবসের গৌরবোজ্জল দিনে সিলেট-বিয়ানীবাজারউপজেলা১১নং লাউতা ইউনিয়ন সহ দেশবাসী এবং প্রবাসে অবস্থানরত বাংলাদেশীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাঁধন সাহিত্য দর্পণ পরিষদ সিলেটএর সভাপতি,সাংবাদিক ইউনিয়ন সিলেট এর সাংগঠনিক সম্পাদক, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন সহ-সভাপতি, প্রেসক্লাবের সদস্য,
বৃহওৱ সিলেট গণদাবী পরিষদ কেন্দ্ৰীয় কমিটি সহ-সাংগঠনিক সম্পাদক,সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদএর জীবন সদস্য,দর্পণ টেলিভিশন ভারপ্রাপ্ত চেয়ারম্যান,বিগত নির্বাচনে ১১নং লাউতা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান পদপ্রার্থী, কবি ও সাংবাদিক(শিক্ষানবিশ আইনজীবী)
সাদিক হোসেন এপলু ।আগামী নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী ।
আজ এক বাণীতে তিনি বলেন মহান বিজয় দিবস বাঙালী জীবনে শ্রেষ্ঠ অর্জন। মহান মুক্তিযুদ্ধ আমাদের জাতীয় জীবনে এক গৌরবময় অধ্যায়। তাই মহান বিজয় দিবস প্রতিটি বাঙালীর সামনে অত্যান্ত তাৎপর্যপূর্ণ। বিজয় দিবস আমাদের সত্য ও ন্যায়ের পথে লড়াই করতে অনুপ্রেরণা যোগায়।
তিনি আরও বলেন, ৫২- এর ভাষা আন্দোলনের মধ্য দিয়ে স্বাধীনতার যে বীজ বপন হয়েছিলো, তা একাত্তরে শোষণ, বঞ্চনা আর নির্যাতনের বিরুদ্ধে মহান স্বাধীনতার লক্ষ্যে সশস্ত্র লড়াই-সংগ্রামে রুপ নেয়।
রমজান ভাই বলেন, দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে ত্রিশ লাখ শহীদের আত্মত্যাগ আর দুই লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত মহান বিজয় দিবস আমাদের অহংকার। পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের বীরোচিত মুক্তিযুদ্ধ আমাদের এগিয়ে চলতে আজীবন অনুপ্রেরণা যোগাবে।

এছাড়া মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের আত্মার মাগফিরাত ও মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। মুক্তিযুদ্ধের সংগঠক, বিদেশী বন্ধু, শহীদ পরিবার এবং যারা জাতির বিজয় অর্জনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অবদান রেখেছেন সবার প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপণ করছি। সবাইকে বিজয়ে শুভেচ্ছা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet