সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে মহান বিজয় দিবস উপলক্ষে আড়াই শতাধিক ভাসমানের মাঝে খাবার বিতরণ

শ্রীমঙ্গলে মহান বিজয় দিবস উপলক্ষে আড়াই শতাধিক ভাসমানের মাঝে খাবার বিতরণ

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মহান বিজয় দিবস উপলক্ষে মৌলভীবাজার শ্রীমঙ্গলে অসহায় তৃণমূল ও ভাসমান প্রায় আড়াই শতাধিক মানুষের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে মাঝে।
শনিবার শহরের শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে সোসাইটি ফর হেল্পনেস হিউম্যান ন্যাচার এর উদ্যোগে খাবার বিতরণ উদ্বোধন করেন সচেতন নাগরিক কমিটি (সনাক) টিআইবি শ্রীমঙ্গলের সভাপতি দ্বিপেন্দ্র চন্দ্র ভট্টাচার্য।
উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সনাক সদস্য কবিতা রানী দাস, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সনাক সদস্য ডিডিশন প্রধান সুচিয়াং ও সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ।

সোসাইটি ফর হেল্পনেস হিউম্যান ন্যাচার এর সমন্বয়কারী আব্দুর রহিম সাহেদদের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য রাজিব সরকার, দেলোয়ার হোসেন, মো, ইব্রাহিম মিয়া, কাজী নাফিজ আহমেদ, ঝুমা আক্তার, শাহানাজ আক্তার,ইয়ারুন আক্তার, জুই দেব, সুবর্ণা দেব,অন্তরা ভট্টাচার্য ও শারমিন আক্তার প্রমুখ।

সংগঠননের সভাপতি জিডিশন প্রধান সুচিয়াং জানান, তাদের এই সংগঠন প্রতিষ্ঠার পর থেকে পরিবেশ রক্ষা, শহরে পরিষ্কার পরিচ্ছন্নতাসহ বিভিন্ন মানবিক কাজ করে যাচ্ছে। তারা এবার ৫ টাকা মূল্যে উন্নত মানের খাবার (বিরানি) পরিবেশন এর সিদ্ধান্ত নিয়েছেন এবং বিশেষ বিশেষ দিবসে খাবারসহ এই সমন্ত মানবিক কর্মসূচি অব্যাহত রাখবেন বলে জানান। তিনি আরো জানান, ৫ টাকা প্রতিটি মূল্য রাখা হলো তারা কোনো টাকা নিচ্ছেন না।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet