সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
মৌলভীবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অভিযানে ১২০০ পিস ইয়াবাসহ এক যুবক আটক

মৌলভীবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অভিযানে ১২০০ পিস ইয়াবাসহ এক যুবক আটক

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহর থেকে ১২০০পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে মৌলভীবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
শনিবার (১৬ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে মৌলভীবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের পরিদর্শক জাকির হোসেন নেতৃত্বে ও বিভাগী একটি রেইর্ডি টিম শ্রীমঙ্গল শহরের চৌমুহনী সংলগ্ন স্টেশন রোড থেকে মো. রিপন মিয়া নামের (২৮) নামের এক যুবককে আটক করে। এসময় আটককৃত রিপন মিয়ার হেফজত থেকে ১২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত রিপন মিয়া শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের কুঞ্জবন গ্রামের মো. ছুরত আলীর ছেলে। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের পর আজ রোববার সকালে গ্রেপ্তারকৃতকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet