সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
শ্রীমঙ্গলে রক্তদান সমাজকল্যাণ সংস্থা’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে রক্তদান সমাজকল্যাণ সংস্থা’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

ঝলক দত্ত, শ্রীমঙ্গল প্রতিনিধি:
শ্রীমঙ্গল রক্তদান সমাজকল্যাণ সংস্থা’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ( ১২ ডিসেম্বর) শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডস্থ শাদী মহল কমিউনিটি সেন্টারে সকাল ৯টা থেকে এ কর্মসূচি শুরু হয়েছে। দিনব্যাপী এ কর্মসূচির আয়োজন করেছে শ্রীমঙ্গলে রক্তদান সমাজকল্যাণ সংস্থা’।
সংস্থার সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলামের সঞ্চালনায় এবং সভাপতি আজহারুল ইসলাম অনিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্ধোধন করেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়।

ফ্রি মেডিকেল ক্যাম্পের চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল-মানুন ও দ্যা নিউ লাইফ হসপিটাল শ্রীমঙ্গল এর আরএমও ডা. নাজেম আল – কোরেশী রাফাত তাদের এই উদ্যোগকে স্বাগত জানান।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ৪ টি পদক্ষেপ গ্রহণ করেছে সংস্থাটি। ফ্রী চক্ষু চিকিৎসা,চোখের ছানি অপারেশন ক্যাম্প, ফ্রী মেডিক্যাল ক্যাম্প, ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী, ফ্রী ডায়াবেটিস চেকআপ ও ফ্রি ব্লাড প্রেশার চেকআপ করা হয় । এছাড়াও সংস্থার বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় সংগঠনের সদস্যদের সাটিফিকেট প্রদান করা হয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মো: লিটন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মীর এম.এ. সালাম, ডা. আব্দুল্লাহ আল-মানুন ,দ্যা নিউ লাইফ হসপিটাল শ্রীমঙ্গল এর আরএমও ডা. নাজেম আল – কোরেশী রাফাত, হেলথ লাইন ডায়াগনস্টিক সেন্টার এর ফাউন্ডার এন্ড ডিরেক্টর আশিকুর রহমান,
শ্রীমঙ্গল রক্তদান সংস্থার প্রতিষ্ঠাতা মো: ইমরান হোসেন, সভাপতি, শ্রীমঙ্গল রক্তদান সংস্থার সভাপতি আজহারুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ ।
রক্তের গ্রুপ নির্ণয় করতে আসা কয়েকজন শিক্ষার্থী এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, “বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ”রক্তদান সমাজকল্যাণ সংস্থা’” খুবই ভালো একটি উদ্যোগ নিয়েছে। যার ফলে আমরা অনেকে ব্লাড গ্রুপ জানতে পেরেছি। পাশাপাশি আমাদের পরিবার কিংবা আমাদের কোনো আত্মীয়-স্বজনের জন্য রক্ত লাগলে আমরা রক্ত নিতে বা দিতে পারবো।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet