সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের বাড়ী বাড়ী গিয়ে খোঁজ-খবর নিচ্ছেন এমপি আব্দুস শহীদ

তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের বাড়ী বাড়ী গিয়ে খোঁজ-খবর নিচ্ছেন এমপি আব্দুস শহীদ

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
বাড়ী-বাড়ী গিয়ে তৃণমূল পর্যায়ের অসুস্থ নেতাকর্মীদের খোঁজ-খবর নিচ্ছেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। তিনি ৬ বারের সসদ সদস্য এবং জেলার প্রবীণ আওয়ামী লীগ নেতা। শ্রীমঙ্গল ও কমলগঞ্জের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের আস্থার প্রতীক তিনি। রাজধানী ঢাকায় অবস্থান করলেও প্রতি মাসে ২/১ বার ছুটে আসেন নিজ এলাকার দলীয় নেতাকর্মীদের খোঁজ-খবর নিতে। তিনি দুটি উপজেলার তৃণমূল পর্যায় থেকে শুরু করে সব শ্রেণীর দলীয় নেতাকর্মীদের পাশে থাকেন সবসময়। এতে দুই উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন রয়েছে চাঙ্গা।
আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭ম বারের মতো আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে লড়বেন মৌলভীবাজার-৪ আসনে। বর্তমানে অবস্থান করছেন নির্বাচনী এলাকায়। প্রতিদিনই সকাল থেকে দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে সরব রয়েছে শ্রীমঙ্গলস্থ এমপির বাসভবন।
নেতাকর্মীরা তাদের নেতাকে কাছে পেয়ে মন খোলে কথা বলতে পারছেন। দলকে উজ্জীবিত রাখতে নেতাকর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন দলের প্রবীণ এই অভিভাবক।


এছাড়াও শহর ও গ্রামের তৃনমূল নেতাকর্মীদের খোঁজ খবর রাখছেন তিনি প্রতি নিয়ত। দলের কোন নেতাকর্মী অসুস্থ হওয়ার খবর শোনলে ছুটে যাচ্ছেন তাদের বাড়ি-বাড়ি। নিচ্ছেন চিকিৎসার খোঁজখবর। পাশাপাশি করছেন বিভিন্ন সহায়তা। এতে দলের নেতাকর্মীরাও খুশি।
গত ১০ ডিসেম্বর শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান মুজির অসুস্থতার খবর শোনে সিন্দুরখান রোডস্থ উনার বাড়িতে গিয়ে চিকিৎসার খোঁজ-খবর নেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। প্রিয় নেতাকে পাশে পেয়ে আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান মুজি ও তার পরিবার খুশি।

এছাড়াও গত ৯ ডিসেম্বর শ্রীমঙ্গল আশিদ্রোন ইউনিয়নের টিকরিয়া গ্রামের প্রবীন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আরজু মিয়ার অসুস্থতার খবর শোনে তাকে দেখতে ছুটে যান তার বাড়ীতে। এসময় তিনি বীর মুক্তিযোদ্ধা আরজু মিয়ার চিকিৎসার খোজঁ-খবর নেন। নেতাকে কাছে পেয়ে অসুস্থ আরজু মিয়া ও তার পরিবার আনন্দিত।

এসময় উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
গত ৬ ডিসেম্বর কমলগঞ্জের প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রিয়াজ মিয়ার অসুস্থার খোঁজ-খবর নিতে তার বাড়িতে ছুটে যান উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। এসময় অসুস্থ বীর মুক্তিযোদ্ধা রিয়াজ মিয়ার সাথে কথা বলেন এবং তার চিকিৎসার চিকিৎসার খোজ-খবর নেন।
এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলাম ইকবাল, সহ সভাপতি সিদ্দিক আলী, সাধারণ সম্পাদক এড.আজাদুর রহমান, দ্বাদশ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ইমতিয়াজ আহমেদ বুলবুল, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ, সদর ইউনিয়নের চেয়ারম্যান হান্নান মিয়া, মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান আসিদ আলী, রহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেনসহ নেতাকর্মীরা এমপির সাথে ছিলেন। দলের অভিভাবসহ নেতাকর্মীদের পাশে পেয়ে বীর মুক্তিযোদ্ধা রিয়াজ মিয়া আনন্দে আপ্লুত হয়ে পড়েন।
দলের নেতাকর্মী ছাড়াও স্থানীয়দের সামাজিক ও ঘরোয়া বিভিন্ন অনুষ্টানে যোগ দিয়ে সাধারণ মানুষের কাছাকাছি রয়েছেন গণমানুষের নেতা ৬ বারের অভিজ্ঞ সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet