সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
অবশেষে শীর্ষ জুয়ারী হারুনসহ ডিবির জালে আটক -৮

অবশেষে শীর্ষ জুয়ারী হারুনসহ ডিবির জালে আটক -৮

 

এ এ রানা:: দক্ষিণ সুরমার ফেরিঘাট আস্তানা থেকে ডিবির অভিযানে অবশেষে শীর্ষ জুয়ারী হারুনসহ আটক হয়েছে ৮ জুয়ারী।

দীর্ঘদিন থেকে জুয়ারীদের বিরুদ্ধে সাপ্তাহিক হলি সিলেট অনলাইন সংস্করণে
ধারাবাহিক সংবাদ প্রকাশ করে আসছে। সংবাদ প্রকাশের পর বিভিন্ন সময় পুলিশ ডিবি অভিযান পরিচালনা করলেও সব সময়ই শীর্ষ জুয়ারীরা থেকে যায় ধরাছোঁয়ার বাইরে। অবশেষে ডিবির উপ পুলিশ কমিশনার এর নির্দেশে ডিবি পুলিশ গত কাল রাত ৯ ঘটিকার দিকে অভিযান চালিয়ে শীর্ষ জুয়ারি হারুনকে আটক করতে সক্ষম হয়। এর কিছুদিন পূর্বে এক অভিযানে জুয়ারী হারুনের আস্তানা ভেঙ্গে তছনছ করেদেয় ডিবি পুলিশ। কিন্তু তখন হারুনকে গ্রেফতার বা আটক করতে পারেনি।

তৎকালিন সময়ে সাপ্তাহিক হলি সিলেট অনলাইন সংস্করণে
“ডিবি পুলিশের সাড়াশি অভিযানে সিলেটে জুয়ারীদের আস্তানায় বাটার সৃষ্টি হলেও জোয়ার বইছে হারুন-কাশেমের আস্তানায়” শিরোনামে ফলোআপ সংবাদ প্রকাশ করে। তারপরই গতকাল ৮ ডিসেম্বর রাতে
দক্ষিণ সুরমার ফেরিঘাট আস্তানা থেকে ডিবির অভিযানে শীর্ষ জুয়ারী হারুনসহ ৮ জুয়ারীকে আটক করে দক্ষিন সুরমা থানায় হস্তান্তর করে ডিবি।

ডিবি সুত্রে জানাযায় কিছুদিন যাবৎ সিলেট মহানগর এলাকার সকল জুয়ার আস্তানায় ডিবি পুলিশ সাড়াশি অভিযান পরিচালনা করে সকল জুয়ার বোর্ড ভেঙ্গে তছনছ করে দিয়েছে। কিন্তু শীর্ষ জুয়ারীদের গ্রেফতার করতে পারে নাই এমন কি জুয়ার বোর্ড যথারীতি চলতে থাকে। এই প্রথম একজন শীর্ষ জোয়ারীকে আটক করা হলো। এখনো জিঞ্জির শাহ মাজার সংলগ্ন সাধুর বাজার বাসপালা মার্কেটের সুরমা মহলের কর্ণদার শীর্ষ জোয়ারী আবুল কাশেম, বালুর মাঠে বাছন এখনো দরাছোয়ার বাইরে রয়েছে তবে ডিবি এর শেষ দেখেই ছাড়বে বলে সাধারণ মানুষের আস্থা ও অভিমত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet