সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
শ্রীমঙ্গল হানাদারমুক্ত দিবসে একাত্তরের বীর শহীদদের স্মরণ

শ্রীমঙ্গল হানাদারমুক্ত দিবসে একাত্তরের বীর শহীদদের স্মরণ

নিজস্ব প্রতিবেদক:
১৯৭১ সালের ৬ ডিসেম্বর পাকহানাদারমুক্ত হয় শ্রীমঙ্গল উপজেলা। দিবসটি উপলক্ষে বধ্যভূমিতে শ্রদ্ধাঞ্জলি ও মোমবাতি প্রজ্বলনসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে হানাদারমুক্ত দিবস।
বুধবার (৬ ডিসেম্বর) ভাড়াউড়া বধ্যভূমিতে ফুল দিয়ে একাত্তরের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন। এসময় শ্রীমঙ্গলের বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
সন্ধ্যায় শ্রীমঙ্গল মুক্তদিবস উপলক্ষে উপজেলা প্রেসক্লাব কৃতক মোমবাতি প্রজ্বলন করে একাত্তরের বীর শহীদদের স্মরণ করেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। এসময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তীর নেতৃত্বে প্রেসক্লাব সদস্যরা উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet