সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
শ্রীমঙ্গলে জগন্নাথ সেবা সংঘের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান

শ্রীমঙ্গলে জগন্নাথ সেবা সংঘের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শ্রীশ্রী জগন্নাথ সেবা সংঘের বাৎরিক সংকীর্তন মহোৎসব আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়েছে।
শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় জগন্নাথ সেবা সংঘ কতৃক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
শ্রীশ্রী জগন্নাথ সেবা সংঘের সভাপতি সুজিত দেবনাথের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, মহিলা ভাস চেয়ারম্যান মিতালী দত্ত। এছাড়াও অনুষ্টানে আখড়া পরিচালনা কমিটির নেতৃবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিশেষ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানে সংগীত পরিবেশন করেন বিশিষ্ট সংগীত শিল্পী নকুল কুমার বিশ্বাস।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet