সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
ভবিষ্যৎ প্রজন্মের জন্য সুন্দর শহর উপহার দিব!!

ভবিষ্যৎ প্রজন্মের জন্য সুন্দর শহর উপহার দিব!!

 

এ এ রানা:;;

সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, নাগরিকদের সুবিধা দেয়ার জন্য, যা যা করা দরকার সবকিছুই করা হবে।আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুন্দর সিলেট শহর উপহার দেয়া ও নাগরিকদের সুবিধা দেয়ার জন্য, যা যা করা দরকার সবকিছুই করা হবে।’

তিনি বলেন,পূণ্যভূমি সিলেট নগরীকে পবিত্র রাখতে হলে আলেম উলামাদের আন্তরিকতার সাথে এগিয়ে আসতে হবে।আপনারা পাড়া-মহল্লায় শহরকে পবিত্র রাখার জন্য যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। তিনি বলেন, আপনারা আমার উপর ভরসা রাখতে পারেন। আমি আপনাদের সন্তান।এমন কোন কাজ করবো না যার জন্য আপনাদের লজ্জিত হতে হয়।আমি আপনাদের সহযোগীতা চাই, আপনাদের সকল মহলের সহযোগীতায় একটি সুন্দর শহর উপহার দেবো।

তিনি শনিবার (২ ডিসেম্বর) সকালে সিলেট নগরীর জেলা পরিষদের হল রুমে বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর শাখার ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন।

আনোয়ারুজ্জামান চৌধুরীর বলেন, সিসিকের দায়িত্ব নিয়েছি মাত্র কয়েকদিন হয়েছে। একটু সময় দেন দেখবেন শহরের অনেক কিছুই পরিবর্তন হয়ে যাবে। সহযোগিতা ছাড়া সরকারের বা সিসিকের একার পক্ষে কোন উন্নয়নকাজ সম্পন্ন করা সম্ভব নয়।

এসময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ কমিশনার মাসুদ রানা,ড. মামুন আল মাহতাব স্বপ্নীল,সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী,বক্তব্য রাখেন প্রফেসর মাওলানা মাহমুদুল হাসান, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেটের সভাপতি মাওলানা হাবীব আহমদ শিহাব,বন্দর বাজার জামে মসজিদ এর ইমাম,মাওলানা শাহ মুহাম্মদ নজরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet