সংবাদ শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা কবি নজরুলের ১২৫ তম জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সিসিকের হোল্ডিং ট্যাক্স এসেসমেন্ট বাতিল, পুনরায় রি-এসেসমেন্টের সিদ্ধান্ত
মনোনয়নপত্র জমা দিয়ে ফেরার পথে আ.লীগ নেতা সিরাজের বহরে বিস্ফোরণ

মনোনয়নপত্র জমা দিয়ে ফেরার পথে আ.লীগ নেতা সিরাজের বহরে বিস্ফোরণ

এ এ রানা::

সিলেট-১ আসনে স্বতন্ত্র প্রার্থী, আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের গাড়িবহরে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে মনোনয়নপত্র দাখিল করে বাসায় ফেরার পথে দরগাহ গেইট এলাকায় তার গাড়ি বহরে বিস্ফোরণের এই ঘটনা ঘটে।

সিলেট-১ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। বুধবার তিনি মনোনয়নপত্র দাখিল করেন।

একই আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। বৃহস্পতিবার তিনি তাঁর অনুসারীদের নিয়ে শোডাউন করে রিটার্নিং অফিসারের কাছে (জেলা প্রশাসক কার্যালয়ে) মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমা শেষে ফের শোডাউন করে বাসায় ফেরার সময় দরগাহ গেইট এলাকায় তার গাড়িবহর লক্ষ্য করে দুর্বৃত্তরা কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। পরে তার অনুসারীরা দুর্বৃত্তদের ধাওয়া দিলে পালিয়ে যায়।

সিলেট কোতোয়ালী থানার ওসি মো. আলী মাহমুদ জানান, মিসবাহ সিরাজের গাড়িবহরে ককটেল বিস্ফোরণের খবর তারা পেয়েছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet