সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
শ্রীমঙ্গলে  ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৪. লুণ্ঠিত মালামাল উদ্ধার

শ্রীমঙ্গলে  ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৪. লুণ্ঠিত মালামাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও চা বাগানের এসিস্টেন্ট ম্যানেজারের বাংলোতে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য ও স্বর্ণের দোকানের এক কর্মচারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।
শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. মনজুর রহমান সাংবাদিকদের জানান, সাতগাঁও চা বাগানের বাংলোতে ডাকাতির ঘটনায় গতকাল ২৩ নভেম্বর দিনব্যাপী কুমিল্লা জেলার কোতায়ালী থানা এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানা এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য সবুজ মিয়া (৪৭), বশির আহমদ (৩৫), সফিক উদ্দিন (৪০) ও ডাকাতি করা স্বর্ণ ক্রয়ের অপরাধে মিঠুন দাস (২৫) নামের এক দোকান কর্মচারিকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত স্বর্ণালংকার, নগদ টাকা এবং অন্যান্য মালামাল করা হয়।
পুলিশ সুপার আরও জানান, ডাকাতির খবর পেয়ে শ্রীমঙ্গল থানার অফিসার জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামসহ পুলিশের একটি টিম ডাকাতির রহস্য উদঘাটনে মাঠে নামে। পরে গোপন সোর্স এবং তথ্যপ্রযুক্তির সহযোগিতায় কুমিল্লা জেলার কোতয়ালী থানার অন্তর্গত ২নং দুর্গাপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের জনৈক হাজী মোস্তফার মালিকানাধীন বাড়ি থেকে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে সাতগাঁও চা বাগানে ডাকাতির সাথে জড়িত রয়েছে বলে স্বীকার করেন গ্রেপ্তারকৃতরা। পরে গ্রেপ্তারকৃত সবুজ মিয়ার কাছ থেকে লণ্ঠিত ১টি স্বর্ণের চেইন ও নগদ ৩ হাজার টাকা,  বশির আহমেদের কাছ থেকে ১টি স্বর্ণের আংটি, ১টি সিলভার রংয়ের নেভিফোর্স ব্র্যান্ডের হাত ঘড়ি ও নগদ ৩,হাজার টাকা ও সফিক উদ্দিনের কাছ থেকে ডাকাতির ঘটনায় লুন্ঠিত ১টি গোল্ডেন কালারের মিমা ব্র্যান্ডের হাত ঘড়ি ও নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা জানায়, লুষ্ঠিত স্বর্ণালংকার ব্রাহ্মনবাড়িয়া জেলার নাসিরনগরের ধরমন্ডল বাজারস্থ শুভা শিল্পালয় নামক জুয়েলারী দোকানে বিক্রি করেছেন। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নাসিরনগর ধরমন্ডল বাজারস্থ শুভা শিল্পালয় নামক জুয়েলারী দোকানে অভিযান পরিচালনা করে দোকানের কর্মচারি মিঠু দাস (২৫) কে আটক করা হয়। আটক মিঠুন দাস ডাকাতির মালামাল ক্রয় করার কথা পুলিশের কাছে স্বীকার করে। পুলিশ শুভা শিল্পালয় থেকে ১টি স্বর্ণের চেইন, ১ জোড়া স্বর্ণের কানের দুল, ১ জোড়া স্বর্ণের কানের রিং জব্দ করে। পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম বলেন, গ্রেপ্তারকৃত ৩ ডাকাত আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে। চা বাগানের বাংলোতে সংগঠিত ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে তারা।
উল্লেখ্য, গত ২২ নভেম্বর রাতে মুখোশ পরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাতগাঁও চা বাগানের এসিস্টেন্ট ম্যানাজার আব্দুল মতিনের বাংলোতে প্রবেশ ম্যানাজারের স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যদের হাত পা বেধেঁ স্বর্ণলংকার, নগদ টাকা ও অন্যান্য মালামাল লুটে নেয় ডাকাত দল। এ ঘটনায় ম্যানাজার আব্দুল মতিন শ্রীমঙ্গল থানায় ডাকাতি মামলা দায়ের করলে পুলিশ লুণ্ঠিত মালামালসহ ৩ ডাকাত ও স্বর্ণের দোকানের এক কর্মচারিকে গ্রেপ্তার করে শ্রীমঙ্গল থানা পুলিশ।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet