সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
হরতালে শ্রীমঙ্গলের জীবনযাত্রা স্বাভাবিক

হরতালে শ্রীমঙ্গলের জীবনযাত্রা স্বাভাবিক

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
বিএনপি জামাতের ৪৮ ঘন্টার হরতালের শেষ দিনে শ্রীমঙ্গল শহরের জীবনযাত্রা স্বাভাবিক ছিল।


সোমবার (২০ নভেম্বর) সকাল থেকে বিভিন্ন সরকারি বেসরকারি অফিস, মার্কেট, ব্যবসা প্রতিষ্টান খোলা ছিল। চলাচল করেছে আঞ্চলিক সড়কে বাস-মিনিবাসসহ প্রাইভেট যানবাহন। হরতালের কোন প্রভাব শ্রীমঙ্গল শহরের কোথাও দেখা যায়নি।

 

দেখা যায়নি বিরোধী দলের মিছিল মিটিং ও পেকেটিং। বেলা বাড়ার সাথে সাথে শহরের হবিগঞ্জ রোড, মৌলভীবাজার রোড, স্টেশন রোড ও চৌমুহনী এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়।

 

চৌমুহনীতে যানজট এড়াতে ট্রাফিক পুলিশকে ব্যবস্থ সময় পার করতে দেখা গেছে। গত অবরোডের সময় বন্ধ থাকলেও আজ সকাল থেকে হবিগঞ্জ-শ্রীমঙ্গল রোডের বাস চলাচল করতে দেখা গেছে।

এছাড়াও ঢাকা-সিলেট-মৌলভীবাজার আঞ্চলিক সড়কে চলাচলকারী বেশ কিছু বাস চলাচল করতে দেখা গেছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet