সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে চোলাইমদ উদ্ধার, পরোয়ানাভুক্ত আসামিসহ গ্রেপ্তার ৬

শ্রীমঙ্গলে চোলাইমদ উদ্ধার, পরোয়ানাভুক্ত আসামিসহ গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দেশীয় তৈরি ৫১০লিটার চোলাইমদ উদ্ধার ও পরোয়ানাভুক্ত আসামিসহ ৬জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
রোববার রাতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের দিক নির্দেশনায় পৃথক অভিযানে দেশীয় তৈরি ৫১০লিটার চোলাইমদ উদ্ধার করা হয়েছে। এসময় মদকসহ ৩জনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া অন্য অভিযানে পরোয়ানাভুক্ত ২জন ও নিয়মিত মামলার ১ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন, দেবদাস কালিন্দীর ছেলে মিলন কালেন্দী (২৬), গগন নায়েকের ছেলে রঘু নায়েক (৫০), রাধেশাম রবিদাসের ছেলে পেটলা রবিদাস (৪৫) এদের হেফাজত থেকে ৫১০লিটার চোলাইমদ উদ্ধার করেন পুলিশ সদস্যরা। এরা তিনজন শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগান এলাকার বাসিন্দা বলে জানায় পুলিশ।
গ্রেপ্তারকৃত অন্য আসামিরা হলেন, জিআর-৪৯/২৩ (শ্রী:) এর পরোয়ানাভুক্ত বিষ্ণু প্রধান, সিআর-৩৯৬/২৩ (শ্রী:) মামলার জুয়েল আহমদ, শ্রীমঙ্গল থানার মামলা নং-১৯(১১)২০২৩ এজাহারনামীয় আসামি তৌহিদুর রহমান মোস্তাকিন।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, মদসহ গ্রেপ্তারকৃত ৩ আসামির বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার সকালে গ্রেপ্তারকৃত ৬ আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet