সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
তফসিল ঘোষণার আগে সিলেটে সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

তফসিল ঘোষণার আগে সিলেটে সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

 

এ এ রানা::
আজ বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যার পর ঘোষণা করা হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল। নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. জাহাঙ্গীর আলম জানিয়েছেন, সন্ধ্যা ৭টায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল জাতির উদ্দেশ্যে দেওয়া এক ভাষণে তফসিল ঘোষণা করবেন।

এমন সময়ে বিএনপি-জামায়াতসহ বিরোধী দলগুলোর চলমান আন্দোলন কর্মসূচি উদ্বেগ বাড়াচ্ছে জনমনে। এ অবস্থায় সকল প্রকার নাশকতা বা বিশৃঙ্খলা ঠেকাতে সিলেটে সতর্ক ও প্রস্তুত রয়েছে পুলিশ এবং র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯ ।

বিভিন্ন স্থান ঘুরে দেখা গেছে- সিলেট মহানগর ও শহরতলির প্রতিটি মোড় এবং গুরুত্বপূর্ণ সড়কগুলোতে বৃদ্ধি করা হয়েছে আইন-শৃঙ্খলাবাহিনীর টহল ও অবস্থান। এছাড়া বিভিন্ন সড়কে রয়েছে র‍্যাব-৯ এর ‘রোবাস্ট পেট্রোল’ টিম। নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে রয়েছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল জানান- চলমান পরিস্থিতিতে আইনশৃঙ্খলা অবস্থা স্বাভাবিক রাখতে সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় পর্যাপ্ত টহল টিম মোতায়েন রাখা হয়েছে। জনগণের জানমালের নিরাপত্তা ও নির্বিঘ্নে যানবাহন চলাচল নিশ্চিত করতে পণ্যবাহী ও যাত্রীবাহী গাড়িগুলোকে স্কট প্রদান, দেশীয় সম্পদ ও গুরুত্বপূর্ণ স্থাপনা রক্ষা, অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে যৌথ টহল পরিচালনাসহ সার্বিক নিরাপত্তা নিশ্চিতে এই ৫ জেলায় নিয়মিতভাবে রোবাস্ট পেট্রোল পরিচালনা করা হচ্ছে।

পাশাপাশি সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে। এছাড়াও কেউ যেন কোনো ধরনের নাশকতা ও অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সে জন্য গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে র‌্যাব-৯ এর বিশেষ টহল এবং চেকপোস্ট কার্যক্রমের পাশাপাশি র‌্যাব সদস্যরা সাদা পোষাকে সতর্কতার সাথে গোয়েন্দা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। যে কোনো পরিস্থিতি মোকাবেলায় র‌্যাব-৯ এর পর্যাপ্ত সংখ্যক রিজার্ভ ফোর্স মোতায়েন রয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মো. ইলিয়াছ শরীফ (বিপিএম-বার), পিপিএম) বলেন, সিলেটে কোনো বিশৃঙ্খলা হবে বলে মনে করছি না আমরা। তবু পুলিশ সতর্ক রয়েছে। সব ধরনের নাশকতা ঠেকাতে প্রস্তুত রয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet