সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
জিন্দাবাজারে মিছিল থেকে সড়কে আগুন, পুলিশের ফাঁকা গুলি, আটক ৩

জিন্দাবাজারে মিছিল থেকে সড়কে আগুন, পুলিশের ফাঁকা গুলি, আটক ৩

 

হলি সিলেট ডেস্কঃ

সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার ঠিক পূর্ব মূহূর্তে সিলেট নগরের জিন্দাবাজার এলাকায় মশাল মিছিল বের করে বিএনপি সর্মথকরা। এসময় পুলিশ তাদের ধাওয়া করলে উত্তেজনা দেখা দেয়।

এসময় বিএনপি কর্মীরা সড়কে আগুন জ্বালিয়ে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে দুই রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। পরে তিনজনকে আটক করে পুলিশ।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে। এসময় আতংকিত হয়ে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেন ।

সন্ধ্যা ৭ টায় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার কথা। তার প্রায় আধঘন্টা আগে নগরের বারুতখানা এলাকা থেকে মশাল মিছিল বের করে বিএনপির কর্মী সমর্থকর। মিছিলটি জিন্দাবাজারের দিকে আসার পর পুলিশ তাদের ধাওয়া করে। এসময় মশাল দিয়ে সড়কেই আগুন ধরিয়ে দেন বিএনপি কর্মীরা।

সিলেট কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতির বিঘ্ন ঘটাতে ছাত্রদল মশাল মিছিল বের করে আংতকের সৃষ্টি করে।  পুলিশ যানমালের নিরাপত্তায় তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পুলিশ।

তিনি বলেন, বিএনপির মিছিল থেকে একজনকে ও পরে সন্দেহভাজন আরও দুজনকে আটক করা হয়েছে।

যে কোন ধরণের নাশকতা প্রতিরোধে পুলিশ সতর্ক রয়েছে বলেও জানান তিনি।

 

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet