সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
শ্রীমঙ্গল থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

শ্রীমঙ্গল থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।
সোমবার (১৩ নভেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় ও পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার) এর সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ হেডকোয়ার্টার্সের পুরস্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৩ সালের অক্টোবর মাসে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ থানার পুরস্কার গ্রহণ করেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার।
এছাড়াও কুলাউড়া থানার এসআই মো. সুজন তালুকদার জুলাই মাসে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন। বড়লেখা থানার এএসআই আবু তালেব শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন। বড়লেখা কোর্টের মো. ফখরুজ্জামান শ্রেষ্ঠ সিএসআই এবং এএসআই পিযুষ দাস শ্রেষ্ঠ জিআরও নির্বাচিত ও কোর্টে সন্তোজনক কাজের জন্য সদর কোর্টের পুলিশ পরিদর্শক মোহাম্মদ আব্দুল লতিফ তরফদারকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। এছাড়া ওয়ারেন্ট তামিল, মামলা নিষ্পত্তি ও আইনশৃঙ্খলা রক্ষায় সন্তোষজনক পারফরমেন্সের জন্য কমলগঞ্জ থানার এসআই মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী এবং কুলাউড়া থানাধীন ভাটেরা ক্যাম্পের এএসআই মো. বিল্লাল হোসেনকে পুরস্কৃত করা হয়। সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet