সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
শ্রীমঙ্গলের কবি নৃপেন্দ্র লাল দাশের জন্ম দিনে কবিকে নিয়ে লেখা “মুখোমূখী” বই এর মোড়ক উন্মোচন

শ্রীমঙ্গলের কবি নৃপেন্দ্র লাল দাশের জন্ম দিনে কবিকে নিয়ে লেখা “মুখোমূখী” বই এর মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সর্বাধিক বই এর লেখক প্রফেসর কবি নৃপেন্দ্র লাল দাশের জন্ম দিনে কবিকে নিয়ে লেখা “মুখোমূখী” বই এর মোড়ক উন্মুচন করা হয়েছে।
সোমবার রাতে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে শ্রীমঙ্গল সাংস্কৃতিক একাডেমির উদ্যোগে এ মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেধার উৎকর্ষ মুল্যায়নী সংগঠন বাতায়নের সভাপতি ও বিএমএ শ্রীমঙ্গল এর সভাপতি ডা: হরিপদ রায়।
স্বাস্থ্য অধিদপ্তরের অবসর প্রাপ্ত পরিচালক ডা: সত্যকাম চক্রবর্তীর সভাপতিত্বে ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তীও সঞ্চালনায় এ সময় স্বাগত বক্তব্যদেন মাইটিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি সঞ্জয় কুমার দে।এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন বই এর লেখক আহমদ সিরাজ, কবি ও লেখক ডা: বিনেন্দু ভৌমিক, ছড়াকার অধ্যাপক অবিনাশ আচার্য্য, অধ্যক্ষ ড. সঞ্জিত সেন রায়, প্রকৌশলী তুষার কান্তি সরকার, শিক্ষক মমতা দাশ, সিনিয়র সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, শ্রীমঙ্গল উপজেলা পোস্ট মাস্টার আব্দুল মতিন প্রমূখ।
এ সময় সংগীত পরিবেশন করেন বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের নিয়মিত শিল্পী সান্তনা ভট্টাচার্য্য।
বক্তারা বলেন, কবি নৃপেন্দ্র লাল দাশ সাহিত্যের সকল বিষয় নিয়ে এখন পর্যন্ত ১১৫টি বই প্রকাশ করেছেন। আরো কয়েকটি বই প্রকাশের প্রস্তুতিতে রয়েছে। এ সময় বিভিন্ন সংগঠনের উদ্যোগে কবি নৃপেন্দ্র লাল দাশ কে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet