সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ
মৌলভীবাজারে ডিবির অভিযানে বিদেশী মদসহ আটক ১

মৌলভীবাজারে ডিবির অভিযানে বিদেশী মদসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অভিযানে দিদেশী মদসহ এক মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে।
এঙ্গলবার (৭ নভেম্বর) গোপন খবরের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এসআই আজিজুর রহমান নাইম এর নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে মৌলভীবাজার শহরের পৌর এলাকা থেকে রাহুল দে রিপন (৪০) নামে এক মাদক ব্যক্তিকে গ্রেপ্তার করে। এসময় গ্রেপ্তারকৃতের হেফাজত থেকে ১০ বোতল বিদেশী মদ উদ্ধার করেন ডিবি সদস্যরা।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, বিক্রির জন্য মতদের বোতলগুলো ভারত সীমান্ত থেকে সংগ্রহ করেছে। গ্রেপ্তারকৃত ও পলাতক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet