সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
বিছানাকান্দিতে আমির উদ্দিনের গরুর ফার্মে জমজমাট জুয়ার আসর

বিছানাকান্দিতে আমির উদ্দিনের গরুর ফার্মে জমজমাট জুয়ার আসর

 

বিশেষ প্রতিবেদক:

সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিছানাকান্দি ইউনিয়নে একটি গরুর ফার্মে গড়ে ওঠেছে জমজমাট জুয়ার আসর। ইউনিয়নের বগাইয়া মোকাম মহল্লার মৃত মখই মিয়ার ছেলে আমির উদ্দিন গরুর এই ফার্ম ও জুয়ার আসরের মালিক।

এই আসরে দৈনিক লাখ লাখ টাকা জুয়া খেলা হলেও অজ্ঞাত কারণে এর প্রতিকারে আইনী কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না বলে অভিযোগ পাওয়া গেছে।
ফলে সম্পূর্ণ বেপরোয়া হয়ে উঠেছেন জুয়ার আসরের মালিক আমির উদ্দিন। সিসি ক্যামেরা লাগিয়ে নিজের বাসায় বসে বসে জুয়ার এ বোর্ড পরিচালনা করেন।

অভিযোগে প্রকাশ, দিনমজুর ব্যবসায়ীসহ এলাকার বিভিন্ন পেশার মানুষজন নিরিবিলি ভাবে এ জুয়ায় অংশ নিয়ে থাকে। আসরটি নিরাপদ রাখতে আইনশৃঙ্খা রক্ষা বাহিনীকে ম্যানেজ করে চলেন আমির উদ্দিন। আইনশৃঙখলা বাহিনীর দায়িত্বশীলদের প্রতি সপ্তাহে অগ্রীম বখরার টাকা গুনে বোর্ডটি পরিচালনা করেন তিনি।

এ বিষয়ে গোয়াইনঘাট থানারর অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুলের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপার অবগত নন জানিয়ে বলেন আমি খোজ নিচ্ছি। আমার থানায় জুয়া ও মাদকের কোনো স্থান নেই।

বিছনাকান্দি ইউনিয়নে আইনশৃঙ্খলার দায়িত্বে থাকা এএসআই নয়ন দাস বলেন- জুয়ার আসর বসার এ রকম অভিযোগ আমাদের কানে পৌঁছায়। আমরা ওখানে গিয়ে জুয়া খেলায় হাতনাতে কাউকে পাইনি।

খামারের মালিক আমির উদ্দিনের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি তার খামারে জুয়ার আসর বসানোর অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet