সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
শ্রীমঙ্গলে নিসচা’র উদ্যোগে সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠানের সামনে জেব্রা ক্রসিং স্থাপন

শ্রীমঙ্গলে নিসচা’র উদ্যোগে সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠানের সামনে জেব্রা ক্রসিং স্থাপন

শ্রীমঙ্গলে নিসচা’র উদ্যোগে সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠানের সামনে জেব্রা ক্রসিং স্থাপন

ঝলক দত্ত, শ্রীমঙ্গল প্রতিনিধি:

শ্রীমঙ্গল চৌমুহনা কলেজ রোডস্থ সড়কে, বালিকা বিদ্যালয় ও চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে শিক্ষার্থী ও পথচারীদের রাস্তা পারাপারের জন্য নিরাপদ সড়ক চাই (নিসচা) শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে জেব্রা ক্রসিং স্থাপন করা হয়েছে। শুক্রবার (৩ নভেম্বর) সকাল ১০ ঘটিকায় সিলেট বিভাগের সাবেক স্বাস্থ্য পরিচালক ও শ্রীমঙ্গল উপজেলা শাখা নিসচা’র উপদেষ্টা ডা. হরিপদ রায় ও মৌলভীবাজার জেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ও নিসচার উপদেষ্টা জহর তরফদার জেব্রা ক্রসিং এর কাজ পরিদর্শন করেন। পরিদর্শনকালে ডা. হরিপদ বলেন, শ্রীমঙ্গল শহরের কলেজ রোডে রাস্তার দুই পার্শ্বে ৫টি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে, এ পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও পথচারীরা ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার করছে, তিনি নিরাপদ সড়কচাই এর শ্রীমঙ্গল উপজেলা শাখার সবাইকে ধন্যবাদ জানিয়ে কলেজ রোডে জেব্রা ক্রসিং স্থাপন করার জন্য অনুরোধ করেন। উপদেষ্টা জহর তরফদার শ্রীমঙ্গল উপজেলায় নিসচা’র এমন উদ্যোগকে সাধুবাদ জানান এবং নিসচা’র কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, পথচারী ও শিক্ষার্থীদের নিরাপদ সড়ক নিশ্চিত করার জন্য এমন উদ্যোগ সত্যই প্ৰশংসনীয়।

এসময় উপস্থিত ছিলেন নিসচার শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনি, সহ সভাপতি অর্জুন ঘোষ, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক ঝলক দত্ত, সদস্য আবুল কাশেম, গোপাল দেবনাথ, ইয়াছিন আহমেদ (শরিফ), আল আমিন মিয়া,মো: সেলিম মিয়া প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet