সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
নগরীতে ইয়াসিন খাঁ নামের এক যুবককে পিঠিয়ে আহত করার ঘটনায় কতোয়ালী থানায় মামলা দায়ের

নগরীতে ইয়াসিন খাঁ নামের এক যুবককে পিঠিয়ে আহত করার ঘটনায় কতোয়ালী থানায় মামলা দায়ের

 

 

হলি সিলেট প্রতিবেদক

সিলেট নগরীর ক্বিনব্রিজের আলী আমজদের ঘড়ির পাশে খেয়াঘাটের সামনে ইয়াসিন খাঁ সানি (৩৫) নামের এক যুবককে গত ১৬ অক্টোবর) সন্ধ্যার দিকে পিঠিয়ে রক্তাক্ত আহত করেছে দুর্বৃত্তরা।

প্রাপ্ত সূত্রে জানা যায় ইয়াসিন  খাঁ সানি দক্ষিণ সুরমার গোটাটিকর এলাকার মৃত আজিজুর রহমানের কলোনীতে বসবাস করেন তিনি খালিঘাটের একজন কাঁচামাল ব্যবসায়ী।

দুর্বৃত্তরা পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ঐ দিন সন্ধ্যায় সানি তার কাজ শেষে বাসায় যাওয়ার জন্য খেয়াঘাটে আসা মাত্র আক্রোমন চালায়। কওছু বুঝার আগেই ইয়াসিনকে এলোপাতাড়ি মারধোর করে মারাত্মক আহত করে। দূর্বৃত্তরা এখানেই কান্ত হয়নী তারা তাকে এ অবস্থায় টেনে হেঁচড়ে শেখ ঘাটের একটি কলোনীর বাঁশঝারের পাশে নিয়ে চালায় অমানুষিক নির্যাতন। শেখঘাট এলাকার কুখ্যাত নামদারী  চমক, বিজিত ও মিনু মিয়া মিলে ইয়াসিনের দূ পায়ের উরুতে চুরি দিয়ে ঘা দেয়ার লোমহর্ষক ঘটনার বর্ণনা করলেন মামলার বাদী ইয়াসিন । এসময় ইয়াসিনের সাথে থাকা ব্যবসায়ীক নগদ টাকা মোবাইল ফোন সহ মোট ১ লক্ষ ২২ হাজার টাকা ছিনিয়ে নেয় দূর্বৃত্তরা। ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা শেষে তার জ্ঞান ফিরে এলে তিনি আত্মীয়স্বজনের সাথে যোগাযোগ করেন। মেডিকেল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ী ফিরে ঘটনার ৪ দিন পর সিলেট মেট্রোপলিটন কতেয়ালী থানায় ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করে দন্ডবিধি ১৪৩/৩৪২ /৩২৩/৩২৫/৩২৬/৩০৭/
৩৭৯/৫০৬ ধারায় মামলা রুজু হয়। কতোয়ালী মডেল থানার মামলার নং ৩৭/৫৯১ তাং ১৯ /১০/২৩ ইং আসামীরা পলাতক রয়েছে এখনো কোনো আসামী গ্রেফতার হয়নী।

 

এদিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানার ওসি তদন্ত সুমন কুমার চৌধুরী হলি সিলেট কে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি আরোও জানান, গত ১৬ অক্টোবর সোমবার সন্ধ্যায় একটি মারামারির সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাই । তাকে উদ্ধার করে আমরা হাসপাতালে পাঠাই চিকিৎসার জন্য। সেখানেও গিয়ে আমরা ইয়াসিনকে দেখে তার খোজ খবর নেই।

তিনি আরও জানান, আগেও একটি মারামারির ঘটনা ঘটেছিলো, এর জের ধরেই এই ঘটনা ঘটেছে বলে তাদের ধারণা রয়েছে। তবে আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet