সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
সিলেটে পিকেটিং করতে গিয়ে যুবদল নেতা নিহত

সিলেটে পিকেটিং করতে গিয়ে যুবদল নেতা নিহত

 

এ এ রানা;;

সিলেটে পিকেটিং করতে গিয়ে দিলু আহমদ জিলু নামে যুবদলের এক নেতা নিহত হয়েছেন।

পুলিশের বলছে, পুলিশ দেখে পালানোর সময় মোটরসাইকেল দুর্ঘটনায় ওই যুবকের মৃত্যু হয়েছে। আর যুবদল নেতাদের অভিযোগ, পুলিশের ধাওয়ায় তিনি মোটরসাইকেল থেকে পড়ে আহত হন। পরে হাসপাতালে মারা যান।

মঙ্গলবার বেলা ১টার সময় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জিলু মারা যান।

নিহত জিলু গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ও গোলাপগঞ্জ উপজেলার দক্ষিণ মদনগৌরী এলাকার এলাইছ মিয়ার ছেলে। দুর্ঘটনায় জিলু মিয়ার ভাই বুলু মিয়া আহত হয়েছেন।

সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে কয়েকটি মোটরসাইকেলে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার লালাবাজারে পিকেটিং করতে যান যুবদল নেতাকর্মীরা। এসময় পুলিশ এসে যুবদল নেতাকর্মীদের ধাওয়া করে। মহাসড়কের পার্শ্ববর্তী শাহ সুন্দর এলাকার ভেতর দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে জিলু গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তিনি মারা যান। ওই সময় পেছন থেকে পুলিশের গাড়ি যুবদল নেতাকর্মীদের ধাওয়া করছিল বলে অভিযোগ করেন তিনি।

তবে মোটরসাইকেলে ধাক্কা দেওয়ার অভিযোগ অস্বীকার করেছে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার আজবাহার আলী শেখ জানান, সকালে সিলেট-ঢাকা মহাসড়কে পিকেটিং করার চেষ্টা করে অবরোধ সমর্থকরা। একপর্যায়ে পুলিশের গাড়ি দেখে তারা পালানোর চেষ্টা করে। পালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খায় জিলুর মোটরসাইকেল। এতে গুরুতর আহত হন জিলু। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় লোকজন তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet