সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
মৌলভীবাজারে রেললাইনে আগুন, নাশকতা ঠেকাতে মাঠে রয়েছে আওয়ামী লীগ

মৌলভীবাজারে রেললাইনে আগুন, নাশকতা ঠেকাতে মাঠে রয়েছে আওয়ামী লীগ

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে বিএনপির সকাল সন্ধ্যা ডাকা হরতালে নাশকতা ঠেকাতে মাঠে রয়েছে আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
রোববার সকাল থেকে দূরপাল্লার গাড়ি কিছুটা কম চলাচল করলেও অভ্যান্তরিন সড়কে সকল প্রকার গাড়ি চলাচল করতে দেখা গেছে।
এদিকে শনিবার রাতে জেলার কুলাউড়া উপজেলার ছকাপন এলাকায় সুরমা মেইল অতিক্রম করার সময় রেল লাইনের উপর টায়ার জ¦ালিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় ট্রেন থামিয়ে রেল লাইন থেকে জ¦লন্ত টায়ার সরিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক রাখেন ওই ট্রেনের স্টাফরা।
শ্রীমঙ্গল ষ্টেশন মাস্টার শাখাওয়াত হোসেন জানান, রেল লাইনে জলন্ত টায়ার রাখার কিছুক্ষনের মধ্যেই তা সরিয়ে নেয়া হয়। এতে কোন ট্রেন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়নি। যথা সময়েই সকল ট্রেন চলচল করছে।
এদিকে মৌলভীবাজার পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফজলুর রহমান জানান, মৌলভীবাজারের অভ্যান্তরিন সড়কে যথা নিয়মেই বাস চলাচল করছে।


এ ছাড়াও মৌলভীবাজার চৌমুহনী ও শ্রীমঙ্গল চৌমুহনীতে শান্তি সমাবেশের জন্য অবস্থান নিয়েছেন জেলা ও উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুর রহমান শহিদ জানান, বিএনপি পূর্বের ন্যায় দেশব্যাপী জালাও পুড়াও শুরু করেছে। বিএনপির সন্ত্রাসীরা যাতে মানুষের কোন ক্ষতি করতে না পারে তাই তারা মাঠে রয়েছেন।
শন্তি সমাবেশে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা তহিরুল ইসলাম মিলন, পরিমল সিং বারাইক, স্বেচ্ছাসেবকলীগ নেতা জাহাঙ্গীর আলম সোহাগ, ছাত্রলীগ নেতা উজ¦¦ল দাশ, সাবের হোসেন ও মো: আবেদ হোসেন প্রমূখ।
এদিকে সকল প্রকার নাশকতা রোধে মাঠে রয়েছে র‌্যাব, পুলিশ ও বিজিবির টহল এবং নজরদারী।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet