সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
গোলাপগঞ্জে আওয়ামী লীগের উদ্যোগে চেয়ারম্যান এলিমকে গণসংবর্ধনা

গোলাপগঞ্জে আওয়ামী লীগের উদ্যোগে চেয়ারম্যান এলিমকে গণসংবর্ধনা

 

এ এ রানা::

গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ এবং গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, সিলেট-৬ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মঞ্জুর কাদির শাফি এলিম সিলেট বিভাগের মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনীত হওয়ায় গন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃ্হস্পতিবার বিকেল ৪ টায় এই গণ সংবর্ধনা অনুষ্ঠানে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মুবিন আহমদ জায়গিরদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক খায়রুল হকের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর কাদির শাফি এলিম।

তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। দেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে উন্নয়ন করলেও গোলাপগঞ্জ বিয়ানীবাজার উপজেলা উন্নয়নে অনেকটা এখনো পিছিয়ে আছে।

এলিম চৌধুরী বলেন, ব্যক্তির চেয়ে দল বড় ও দলের চেয়ে দেশ বড়। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল বিবেদ ভুলে ঐক্যবন্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, সিলেট-৬ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা দেন আমরা তার পক্ষে কাজ করে যাবো। সবার প্রচেষ্টায় এই দেশ আরো এগিয়ে যাবে।

উপজেলা আওয়ামী লীগের সদস্য ক্বারী তোফায়েল আহমদ জিলুর কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন চুন্নু, সাংগঠনিক সম্পাদক খুরশেদ আলম চৌধুরী রিপন, গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিল্লু, উপজেলা যুবলীগের আহবায়ক ওয়েছুর রহমান ওয়েছ, কেন্দীয় স্বেচ্ছাসেবক লীগের উপ পানি বিষয়ক সম্পাদক জামিল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর রুহিন আহমদ খান, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন দিপন, ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাইমিনুল হক তুষার।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet