সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
সিলেট রেঞ্জের ডিআইজির পূজামন্ডপ পরিদর্শন ও নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ

সিলেট রেঞ্জের ডিআইজির পূজামন্ডপ পরিদর্শন ও নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ

এম.মুসলিম চৌধুরী, নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শফিউর রহমান বার (বিপিএম)।
সোমবার (২৩ অক্টোবর) শ্রীমঙ্গল উপজেলার বিভন্ন দুর্গামন্ডপ পরিদর্শন ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন।

প্রথমে তিনি শ্রীমঙ্গল রামকৃষ্ণ সেবাশ্রমে এসে পৌছালে ফুলেল শুভেচ্ছা জানান শ্রীমঙ্গল উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা. হরিপদ রায়, সাধারণ সম্পাদক শ্রীপদ, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি সুমন রায়। এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র সহ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এর নেতৃবৃন্দরা।

এর আগে তিনি মৌলভীবাজার জেলার বিভন্ন স্থানে পূজা উদযাপন পরিষদ ও সনাতনী ধর্মলম্ভীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার), মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মহসিন, শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আনিসুর রহমান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম, পরিদর্শক (অপারেশন) তাপসচন্দ্র রায় প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet