সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
স্বাচ্ছন্দে দুর্গাাপূজা উদযাপনে শ্রীমঙ্গল থানা প্রশাসনের বিশেষ উদ্যোগ

স্বাচ্ছন্দে দুর্গাাপূজা উদযাপনে শ্রীমঙ্গল থানা প্রশাসনের বিশেষ উদ্যোগ

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শারদীয় দুর্গোৎসব নিরবিচ্ছিন্নভাবে পালন করতে শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সনাতনধর্মালম্বীরা।
শ্রীমঙ্গল উপজেলায় এ বছর মন্ডপের সংখ্যা ১৭৩টি। বিশেষ করে শহরে পূজামন্ডপগুলোতে প্রচুর ভক্ত সমাগম হয়। এতে প্রত্যেক বছরই শহরে সৃষ্টি হয় যানজট। এ বছর শ্রীমঙ্গলে নিরাপদে পূজা উদযাপন করতে ও যানজট নিরসনের শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার নিয়েছেন বিশেষ ব্যবস্থা।

তিনি শ্রীমঙ্গলের ৪১টি গুরুত্বপূর্ণ মন্ডপে স্থায়ী পুলিশ ফোর্স। ৯টি ইউনিয়নে দিয়েছেন ১৫টিরও বেশি মোবাইল টিম। শহরের যানজট নিরশনের টাফিক বিভাগের পাশাপাশি বে-সরকারী সিকিউরিটি সংস্থা থেকে ১৫ জন সিকিউরিটি মোতায়েন করেছেন। যারা শহরে যানজট নিরসনে কাজ করছেন। তা ছাড়া এবছর প্রত্যেক পূজামন্ডপে ৬জন করে আনসার সদস্য দিয়েছেন। এর পাশাপাশি কয়েকশত স্বেচ্ছাসেবী দিয়েছেন, যারা মন্ডপগুলোতে নিরাপত্তা ও শৃঙ্খলায় কাজ করছে। প্রত্যেক মন্ডপে জরুরী নাম্বার দিয়ে বিল বোর্ডও টাঙ্গানো হয়েছে।
এ ছাড়াও শ্রীমঙ্গলে প্রচুর পরিমানে র‌্যাব, বিজিবি ও ডিবি পুলিশ মোতায়েন রয়েছে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রীপদ দেব জানান, শ্রীমঙ্গল থানা পুলিশ ও ‍উপজেলা প্রশাসনের বিশেষ ব্যবস্থায় ষষ্ঠী থেকে অষ্ঠমী পর্যন্ত সুন্দরভাবেই পূজা উদযাপিত হচ্ছে। আশা করছি এ ব্যবস্থাপনায় আগামী দশমী পর্যন্ত শান্তিপূর্ণ ভাবেই মায়ের পূজা শেষ হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet